• শ্যালকের বউকে বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় শ্বশুরবাড়িতে আগুন লাগাল যুবক
    বর্তমান | ৩১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: স্ত্রীর মৃত্যুর পর শ্যালকের বউকে বিয়ের প্রস্তাব। রাজি না হওয়ায় শ্বশুরবাড়িতে আগুন ধরিয়ে দিল গুণধর জামাই। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সাগরগিঘিতে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে কমপক্ষে ৪ জনের। জখম আরও কয়েকজন। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

    জানা গিয়েছে, ঘটনায় অভিযুক্ত জামাই রমজান শেখ নিজেও আগুনে পুড়ে মারা গিয়েছে। মৃতদের মধ্যে রয়েছে একটি শিশুও। মৃতরা হলেন রমজান শেখ (৪০), কোবরা বিবি (৬২), তাহেরা বিবি (২৮) ও তৌসিফ শেখ (৫)।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত জামাই রমজান শুক্রবার রাতে শ্বশুরবাড়িতে গিয়ে আগুন লাগিয়ে দেয়। তার স্ত্রী দেড় বছর আগে মারা গিয়েছে। তারপর থেকেই সে শ্বশুরবাড়িতে গিয়ে এক শ্যালকের স্ত্রীকে বিয়ের জন্য বারবার চাপ দিত বলে অভিযোগ। এই নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে গত কয়েকদিন ধরে তার মনোমালিন্যও চলছিল। এদিন রাতে বচসার পর শ্বশুরবাড়িতে পেট্রল ছড়িয়ে আগুন লাগিয়ে দেয় অভিযুক্ত। ঘটনায় অগ্নিদগ্ধ হয় ৩ মহিলাসহ মোট ৬ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাগরদিঘি থানার পুলিস।

    জখমদের উদ্ধার করে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়। বাকি চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

    সাগরদিঘি থানার এক পুলিস অফিসার বলেন, ঘটনায় মোট ৪ জনের মৃত্যু হয়েছে। অভিযুক্ত রমজান শেখ নিজেও অগ্নিদগ্ধ হয়ে মারা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
  • Link to this news (বর্তমান)