• কালীগঞ্জে সিপিএমের সভা বানচাল করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
    বর্তমান | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: শনিবার বিকেলে কালীগঞ্জে সিপিএমের সভা বানচাল করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে সিপিএমের তরফে দেবগ্রাম ফাঁড়িতে লিখিত অভিযোগ করা হয়। সিপিএমের নেতাদের কটূক্তি করা হয়েছে বলে অভিযোগ। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে। 

    জানা গিয়েছে, শনিবার দেবগ্রাম জাতীয় সড়কের পাশে চৌরাস্তার মোড়ে সিপিএমের বিভিন্ন সংগঠন যৌথভাবে একটি পথসভার আয়োজন করে। খাদ্য আন্দোলনের শহিদ স্মরণ ও আরজি করের ঘটনা নিয়ে পথসভায় বক্তৃতা দেন সিপিএম নেতারা। তৃণমূলের তরফেও একটি বিশাল মিছিলের আয়োজন করা হয়। আর জি করের ঘটনায় দোষীদের ফাঁসির দাবিতে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। ঘটনাচক্রে মিছিল শেষে দেবগ্রাম চৌরাস্তার মোড়েই তৃণমূল পথসভা করে। পাশাপাশি দুই সভাকে কেন্দ্র করে রাজনৈতিক পরিস্থিতি বেশ গরম হয়ে ওঠে। দেবগ্রাম ফাঁড়ির পুলিস দুই দলের সভার মাঝখানে দাঁড়িয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

    সিপিএম নেতা দেবাশিস আচার্য বলেন, আর জি করের ঘটনার প্রতিবাদে আমরা আমাদের কর্মসূচি পালন করছিলাম। সভা চলাকালীন তৃণমূলের দুষ্কৃতীরা জাতীয় সড়ক অবরুদ্ধ করে রাখে। আমাদের সভাকে প্রায় আধঘণ্টা অচল করে দেয়। আমাদের নেতৃত্বকে কটু মন্তব্য করা হয়েছে। কালীগঞ্জের তৃণমূল বিধায়ক নাসিরউদ্দিন আহমেদ বলেন, সিপিএমের এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন।
  • Link to this news (বর্তমান)