• বাবা মা’কে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে বর্ধমানে গ্রেপ্তার ছেলে
    বর্তমান | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, বর্ধমান: বৃদ্ধ বাবা-মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিস। ধৃতের নাম গোবিন্দ সিং ওরফে কাঞ্চা। বর্ধমান শহরের কাঞ্চননগর এলাকায় তার বাড়ি। শুক্রবার রাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

    পুলিস জানিয়েছে, বিষ্ণুপ্রসাদ সিং ও মীরা সিং কাঞ্চননগরের বেলতলায় থাকেন। হামেশাই মদ্যপ অবস্থায় বাড়িতে এসে তাঁদের সঙ্গে অশান্তি করে গোবিন্দ। বাবা-মাকে সে গালিগালাজ করে। প্রতিবাদ করলে বৃদ্ধ বাবা মাকে মারধর করে সে। শুক্রবার বিকেল সাড়ে ৫টা নাগাদ বাড়ি ফিরে বাবা-মায়ের সঙ্গে সে অশান্তি শুরু করে। প্রতিবাদ করায় বাবা-মাকে মারধর করে সে বাড়ি থেকে বের করে দেয়। খবর পেয়ে দম্পতির মেয়ে সেখানে এলে গোবিন্দ তাঁকেও মারধর করে। কোনও রকমে বাবা-মাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান মেয়ে। বৃদ্ধা ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে মারধর ও তাঁর শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে বর্ধমান মহিলা থানার পুলিস। ধৃতের নাম কৃশানু রায়। শহরের ছোটনীলপুর এলাকার একটি আবাসনে সে থাকে। সেখান থেকেই শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিস জানিয়েছে, ছোটনীলপুর এলাকাতেই থাকেন ওই মহিলা। বেশ কিছুদিন ধরে মহিলাকে নানাভাবে উত্ত্যক্ত করছিল অভিযুক্ত। ২৩ আগষ্ট রাত ১০টা নাগাদ মহিলার বাড়িতে চড়াও হয়ে সে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় মহিলাকে সে মারধর করে। এমনকি মহিলার শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। মহিলা নিজেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিস জেনেছে, ধৃতের সঙ্গে ওই মহিলার আত্মীয়তা রয়েছে। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে সম্পত্তিগত বিবাদ চলছে। তার জেরেই এই ঘটনা বলে পুলিসের অনুমান। 

    ডাকাত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিস। ধৃতদের নাম শেখ সালামউদ্দিন ওরফে কাজল, আকাশ বাগ, সুরজ মাহাত ও সুমিত মণ্ডল। বর্ধমান থানার বাজেপ্রতাপপুরের মালিরবাগান এলাকায় সালামের বাড়ি। বাকিদের বাড়ি শহরের লক্ষ্মীপুর মাঠ এলাকায়।
  • Link to this news (বর্তমান)