• ছেলের চিকিৎসা নিয়ে বিপাকে পরিবার পাশে থাকার আশ্বাস দিলেন স্বাস্থ্যকর্তা
    বর্তমান | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাসত: বারাসত শহর লাগোয়া এলাকায় দুর্ঘটনায় জখম কিশোরের চিকিৎসা নিয়ে বিপাকে পরিবার। ‘বর্তমান’ পত্রিকায় এই খবর প্রকাশিত হলে তা নজরে আসে রাজ্য স্বাস্থ্যদপ্তরের কর্তাদের। শনিবার অসহায় ওই পরিবারের সঙ্গে কথা বলে পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন রাজ্য স্বাস্থ্য কমিশনের চেয়ারপার্সন অসীম বন্দ্যোপাধ্যায়।

    বারাসত শহর লাগোয়া পশ্চিম খিলকাপুরের বড়বড়িয়ার বাসিন্দা সৌভিক দেবনাথ গত রবিবার রাতে টিউশন থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে। বারাসত-বারাকপুর রোড দিয়ে আসার সময় একটি ট্রাক ধাক্কা দেয় তাদের ইঞ্জিন ভ্যানে। জখম হয় সপ্তম শ্রেণির পড়ুয়া সৌভিক। প্রথমে বারাসত হাসপাতাল, পরে তাকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখন কিশোরের চিকিৎসায় খরচ হচ্ছে রোজ লক্ষাধিক টাকা। কিশোরের বাবা পেশায় মার্বেল মিস্ত্রি জীবন দেবনাথের পক্ষে এই খরচ সামাল দেওয়া সম্ভব হচ্ছে না। যে নার্সিংহোমে সৌভিক ভর্তি, সেখানে স্বাস্থ্যসাথীতে চিকিৎসা হচ্ছে না বলে অভিযোগ।

    জীবনবাবু বলেন, নার্সিংহোমে বিল যাতে কম করা যায়, তা মানবিকভাবে দেখার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্যকর্তা। সোমবার মেডিক্যাল বোর্ড বসবে। আর স্বাস্থ্যকর্তা অসীম বন্দ্যোপাধ্যায় বলেন, দুর্ঘটনায় কিশোরের যে অবস্থা, তাতে তার সারতে সময় লাগবে। কিশোরের বাবাকে যা বলার বলেছি।
  • Link to this news (বর্তমান)