• গুরুতর অসুস্থ সন্দীপ ‘ঘনিষ্ঠ’ দেবাশিস
    প্রতিদিন | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • ক্ষীরোদ ভট্টাচার্য: আর জি কর কাণ্ডে একটানা সিবিআই জিজ্ঞাসাবাদ। তার পরই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হাসপাতালের সন্দীপ ঘোষ ‘ঘনিষ্ঠ’ ফরেনসিক ডেমনস্ট্রেটর দেবাশিস সোম। কী হয়েছে তাঁর? কেমন আছেন সিবিআই স্ক্যানারে থাকা এই চিকিৎসক?

    পরিবার সূত্রে খবর, শনিবার রাতে দেবাশিসবাবুর রক্তে শর্করার মাত্রা আচমকাই কমতে থাকে। পরিস্থিতি এতোটাই খারাপ হয় যে তাঁকে তড়িঘড়ি বাইপাসের ধারের হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানে আইসিইউতে রেখে বাইপ্যাপ দেওয়া হচ্ছে সন্দীপ ঘোষ ‘ঘনিষ্ঠ’ চিকিৎসককে। 

    প্রসঙ্গত, আর জি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকেই নজরে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ভুরিভুরি। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির অভিযোগে কলকাতা হাই কোর্টে মামলা করেন প্রাক্তন সুপার আখতার আলি। ওই মামলায় নাম ছিল হাসপাতালের ফরেনসিক ডেমনস্ট্রেটর দেবাশিস সোম। তাঁর বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই আখতার আলির। তাঁর দাবি, সন্দীপের ‘ঘনিষ্ঠ’ হওয়ায় দেবাশিসও সমানভাবে আর্থিক দুর্নীতি কাণ্ডে যুক্ত। গত রবিবার তাঁর কেষ্টপুরের বাড়িতে প্রায় টানা ৮ ঘণ্টা তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। এর পর বিকেল চারটে নাগাদ নথিপত্র নিয়ে নিজের গাড়ি চড়ে সস্ত্রীকে দেবাশিস পৌঁছন নিজাম প্যালেসে। সেখানে প্রায় ঘণ্টা চারেক তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর আবারও সোমবার সকাল ১০টা নাগাদ নিজাম প্যালেসে পৌঁছন দেবাশিস। এর মধ্যেই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তিনি। 
  • Link to this news (প্রতিদিন)