• কলাবাগানে নাবালিকাকে ধর্ষণ! মুখ খুললে খুনের হুমকি, চাঞ্চল্য নদিয়ায়
    প্রতিদিন | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • সঞ্জিত ঘোষ, নদিয়া: আর জি কর কাণ্ডে উত্তাল রাজ্য। এই আবহে ফের ধর্ষণের অভিযোগ নদিয়ায়। কৃষ্ণগঞ্জ ভাজনঘাট এলাকায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। শুক্রবার রাতে নাবালিকাকে জিনিস কিনে দেওয়ার নাম করে পাশের কলাবাগানে ধর্ষণের করা হয় বলে অভিযোগ। পরিবারকে কিছু জানালে প্রাণে মারার ও ধর্ষণের ছবি ভাইরাল করে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছে নাবালিকা।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত প্রায় ৯টা নাগাদ খাবারের লোভ দেখিয়ে নাবালিকাকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত যুবক। দীর্ঘক্ষণ নাবালিকা বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুরু করেন বাবা-মা। গভীর রাত প্রায় ১টা নাগাদ নির্যাতিতাকে পাশের কলাবাগানে অচৈতন্য অবস্থায় খুঁজে পান তাঁরা। বাড়িতে আনার পর সংজ্ঞা ফেরে তার। তবে প্রথমে কিছু বলতে চায় নি সে। পরে জানা যায় বাড়ি থেকে কিছুটা দূরের কলাবাগানে নিয়ে গিয়ে মুখে রুমাল চেপে ধর্ষণ করা হয়েছে। সঙ্গে মুখ খুললে খুনের হুমকি দেওয়া হয়েছে।

    [আরও পড়ুন: নয়া ইতিহাস বিশ্বভারতীর! এই প্রথম উপাচার্য পদে আদিবাসী সম্প্রদায়ের প্রতিনিধি]

    প্রথমে পরিবার কিছু না বললেও শনিবার বিকেলে বিষয়টি জানতে পারেন প্রতিবেশীরা। রাতে পরিবারের সদস্যদের মুখ থেকে সমস্ত ঘটনা শোনার পর তাঁদের কৃষ্ণগঞ্জ থানায় নিয়ে আসে। যুবকের বিরুদ্ধে লিখিতভাবে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

    নাবালিকার মা বলেন, “আমার মেয়েকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। ঘটনার কথা কাউকে জানালে খুন ও ধর্ষণের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয়। ফলে প্রথমে মেয়ে কিছু বলতে চায়নি। আমারা থানায় অভিযোগ করেছি। আমার মেয়ের সঙ্গে যা ঘটল তা আর কারোর সঙ্গে না হয় তার জন্য লড়ে যাব। দোষীর সাজা চাই।” ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন এলাকাবাসী।
  • Link to this news (প্রতিদিন)