• ধর্ষণের পর নাবালিকাকে খুনের চেষ্টা, কাঠগড়ায় TMC নেতার ছেলে, প্রতিবাদ বিজেপির
    হিন্দুস্তান টাইমস | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর কাণ্ডের মধ্যেই মারাত্মক অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। পঞ্চম শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টা করা হল। এমনই অভিযোগ উঠেছে তৃণমূলের বুথ সভাপতি ছেলের বিরুদ্ধে। আর এই অভিযোগ সামনে আসতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তের শাস্তির দাবিতে বিজেপির তরফে মহকুমা পুলিশ আধিকারিকের অফিস পর্যন্ত বিক্ষোভ মিছিল করা হয়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বংশীহারী ব্লকের গাঙ্গুরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। প্রিয়নাথ রাজবংশী নামে বুথ সভাপতির ছেলে যুবক নাবালিকার ঘরে ঢুকে পড়ে তাকে যৌন নির্যাতন করে। এরপর নাবালিকা অসুস্থ হয়ে পড়লে যুবক নিজের প্যান্টের দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে নাবালিকাকে খুনের চেষ্টা করে। জানা গিয়েছে প্রিয়নাথের এক আত্মীয়ের বাড়িতে থাকেন নাবালিকা এবং তার মা। তবে সেই আত্মীয় বাইরে থাকায় এখন নির্যাতিতা এবং তার মা সেখানে রয়েছেন। 

    অভিযোগ রাতের বেলায় যখন নাবালিকা ও তার মা ঘুমাচ্ছিলেন সেইসময় ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। আরও অভিযোগ, ঘুমন্ত অবস্থাতেই চলে অত্যাচার। তখন কিশোরী চিৎকার চেঁচামেচি শুরু করে তার চিৎকার করলে মায়ের ঘুম ভেঙে যায়। তিনি বারান্দায় শুয়ে ছিলেন। তখন ভয় পেয়ে অভিযুক্ত যুবক সেখান থেকে পালিয়ে যায়। বিষয়টি গ্রামে জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য শুরু হয়। যুবকের খোঁজে তল্লাশি চালায় এলাকার মানুষজন। কিন্তু, তাকে খুঁজে পাওয়া যায়নি। শেষ পর্যন্ত থানায় অভিযোগ জানান নির্যাতিতার মা। এরপর পুলিশ এসে যুবককে গ্রেফতার করে।পার্শ্ববর্তী দৌলতপুর গ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় গ্রামে পুলিশ পিকেট বসেছে।

    স্থানীয়দের অভিযোগ, যুবক আরও বেশ কয়েকবার সঙ্গে এরকম খারাপ কাজ করেছে নাবালিকার সঙ্গে। এদিকে, বিষয়টি প্রকাশ্যে আসতেই তীব্র প্রতিবাদ জানায় বিজেপি। বৃহস্পতিবার বিজেপি এলাকায় প্রতিবাদ মিছিল করে। পরে শুক্রবারও এই ঘটনার প্রতিবাদে বিজেপি বুনিয়াদপুর শহর জুড়ে মিছিল করে। বুনিয়াদপুর ফুটবল মাঠ থেকে এই মিছিল শুরু করে গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিকের অফিসে শেষ হয়। বিজেপির জেলা সভাপতির নেতৃত্বে এই মিছিল করা হয়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)