• খাবার নয়, থিমেও অভিনবত্ব, রইল এমনই রেস্তরাঁর খোঁজ
    এই সময় | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • কৈখালি, ভিআইপি রোডের উপরের এই রেস্তরাঁ ইতিমধ্যেই মজর কাড়ছে জেন জ়ি-দের। কারণ এখানকার খাবারের সঙ্গে সঙ্গে ইন্টিরিয়রও মন জয় করে নিয়েছে তাঁদের। রেস্তরাঁর টপ ফ্লোর থেকে পুরো শহরের ভিউ দেখতে পাবেন এখানে এলে। সঙ্গে খেতে পারবেন নানা পদ। কাফির লাইম স্যুপ, ক্রিমি কর্ন চাউডার সহ নানা ধরনের স্যুপ দিয়ে খাওয়া শুরু করতে পারেন। দাম শুরু হচ্ছে ১৯৯ টাকা থেকে।স্বাস্থ্য সচেতন খাবার পছন্দ হলে বেছে নিতে পারেন নানা ধরনের স্যালাড। আমিষ-নিরামিষ দুই পাবেন। ২৪৯ টাকায় পাবেন ভেজ সিজ়ার স্যালাড। গ্রিলড চিকেন ফেটা স্যালাডের দাম ৩২৯ টাকা। রেস্তরাঁয় বারও রয়েছে। তাই ককটেলের সঙ্গে চাকনা হিসেবে খেতে পারেন চিকেন থাইম পপকর্ন। দাম পড়বে ২৯৯ টাকা। মাসালা চিপস পাবেন ১৯৯ টাকায়। পার্সলে-স্ক্যুয়িড পপকর্ন পাবেন ৪০৯ টাকায়।

    পিৎজ়া পছন্দ করলে তাও পেয়ে যাবেন এখানে। দাম শুরু হচ্ছে ৪০৯ টাকা থেকে। চেখে দেখতে পারেন এখানকার টেরিয়াকি চিকেন পিৎজ়া। মন্দ লাগবে না। দাম পড়বে ৫৯৯ টাকা। এছাড়া নানা ধরনের বাও পাবেন। ভারতীয় নানা খাবার তো আছেই, সঙ্গে কন্টিনেন্টাল ডিশও পেয়ে যাবেন। ফিশ ফ্লোরেন্টাইন, ব্ল্যাক পেপার চিকেন, কটেজ চিজ় রোল মন্দ লাগবে না।

    রেস্তরাঁর তরফ থেকে শ্রেয়া আর শ্রেয়াংস ঝুনঝুনওয়ালা বলছেন, ‘দক্ষিণ কলকাতায় বা মধ্য কলকাতায় এরকম রেস্তরাঁ, বার অনেক আছে। কিন্তু এয়ারপোর্টের এত কাছে এরকম লোকেশন নেই বললেই চলে। আমরা ইন্টিরিয়র ডেকরেশনের দিকে খুব মন দিয়েছি। এরিয়াল থিম রেস্তরাঁ বলে মেনু কার্ডটা বোর্ডিং পাসের মতো। রেস্তরাঁর জানলাগুলো দেখেও মনে হবে প্লেনে বসে আছি। আমরা সব দিক থেকেই থিমটা ধরে রাখার চেষ্টা করেছি। সঙ্গে খাবারের মানের উপরেও জোর দিয়েছি। অতিথিরা পছন্দ করছেন এখানকার ইন্টিরিয়র আর খাবার।’

    এই রেস্তরাঁর ইউএসপি এর আউটডোর সেকশন। তাই সকালে বা দুপুরের পরিবর্তে রাতে যান। তা হলে উপভোগ করতে পারবেন। বর্ষাকালে অবশ্য তেমনভাবে ব্যবহার করা সম্ভব হচ্ছে না বাইরের এই অংশ। তবে শীতকালে যে এখানে বসার জায়গা পাওয়া যাবে না তা এখন থেকেই বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে।
  • Link to this news (এই সময়)