• বহরমপুরে স্ত্রী বাপের বাড়ি যাওয়ায় অভিমানে আত্মহত্যা করলেন স্বামী
    বর্তমান | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, বহরমপুর: স্ত্রী রাগ করে বাপেরবাড়ি চলে যাওয়ায় অভিমানে কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন এক যুবক। মৃতের নাম সুরজিৎ মণ্ডল(৩৯)। বাড়ি বহরমপুর থানার কলাবেড়িয়ায়। গত ২৫ আগস্ট তিনি বাড়িতে কীটনাশক খেয়ে স্ত্রীকে ফোন করে বলেন, ‘আর আমার দেখা পাবে না। তোমার কাছ থেকে চিরবিদায় নিলাম’। এরপরই পরিজন ও প্রতিবেশীরা সুরজিৎকে উদ্ধার করে বহরমপুরে একটি নার্সিংহোমে ভর্তি করেন। শনিবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিস জানিয়েছে, ঘটনায় কোনও লিখিত অভিযোগ হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদন ধরে দাম্পত্য কলহ চলছিল। মাস দুয়েক আগে তিনি ভিনরাজ্যে রাজমিস্ত্রির কাজে গেলে স্ত্রী আশা মণ্ডল বাপের বাড়িতে চলে যান। ভিন রাজ্য থেকে ফিরে স্ত্রীকে বারবার আসার জন্য বললেও আশাদেবী আসতে চাননি। আশাদেবী বলেন, রোজ অশান্তি থেকে মুক্তি চেয়ে আমি বাপের বাড়িতে আশ্রয় নিয়েছিলাম। ওর সঙ্গে সংসার করতে চাইনি। মৃতের আত্মীয় সঞ্জয় মণ্ডল বলেন, প্রায়ই অশান্তি হতো। আশাকে ওর বাবা নিয়ে চলে যান। ফিরে না আসায় অভিমানে আত্মঘাতী হয়েছে।

    অন্যদিকে, মানসিক অবসাদে কীটনাশক খেয়ে আত্মঘাতী হল এক কিশোর। মৃতের নাম আশিক মিঞা(১৬)। বাড়ি ডোমকল থানার রাধাপুরে। গত বৃহস্পতিবার পাশের গ্রামে গিয়ে এক কৃষকের জমিতে দেওয়ার জন্য কীটনাশক খেয়ে ফেলে। বাড়িতে ফিরে আসার পর অসুস্থ হয়ে পড়ে। শনিবার সন্ধ্যায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মৃতের আত্মীয় সাফাজুদ্দিন মণ্ডল বলেন, বছর চারেক ধরে মানসিক অবসাদে ভুগছিল। চিকিৎসা চলছিল। এর আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিল। দু’বারই বাঁচিয়ে আনা হয়েছিল।
  • Link to this news (বর্তমান)