• ট্রাক ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে মৃত্যু খালাসির
    বর্তমান | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ট্রাক ছিনতাইয়ের চেষ্টার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক খালাসির। রবিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে মগরহাটের ধামুয়ায়। মৃতের নাম নন্দকৃষ্ণ সিংহ। তিনি ভিন রাজ্যের বাসিন্দা। এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিস।

    জানা গিয়েছে, এদিন কয়লা বোঝাই ওই ট্রাকটি আসানসোল-রানিগঞ্জ থেকে জয়নগরের দিকে যাচ্ছিল। চানপুকুর এলাকায় রাস্তায় গাছের গুঁড়ি পড়ে থাকায় ট্রাক দাঁড় করিয়ে দেন চালক। এরপর দু’জন খালাসি নেমে সেটি সরাতে যান। কিন্তু চারদিক দেখে সন্দেহ হয় চালকের। তখন দু’জনকে ট্রাকে উঠে আসতে বলেন তিনি। অভিযোগ, এরপরই কয়েকজন দুষ্কৃতী গুলি করে। গুলিবিদ্ধ হন নন্দ। অপর খালাসিকে আটকে পণবন্দি করে রাখার চেষ্টা করেছিল তারা। কিন্তু পুলিস ঘটনাস্থলে এসে যাওয়ায় তাতে ব্যর্থ হয় ওই দুষ্কৃতীরা।

    ডায়মন্ডহারবার পুলিস জেলার অতিরিক্ত সুপার (জোনাল) মিতুনকুমার দে সাংবাদিক বৈঠক করে বলেন, ছিনতাইয়ের চেষ্টা হতে পারে বলে খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছে সেটা আটকায়। ট্রাকে করে আহত খালাসিকে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করে এই ঘটনার সঙ্গে যুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়। আরও একজন এই ঘটনায় যুক্ত ছিল। তার খোঁজ চলছে। -নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)