• বালি কেনাবেচা নিয়ে বচসার জেরে বাবুঘাটে চলল গুলি
    এই সময় | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তির চেয়ে রানি রাসমনি অ্যাভিনিউয়ে ররিবার যখন রাতভর ধরনা চলছে, সেই সময় অল্পদূরে বাবুঘাটে শুট আউট। দুষ্কৃতীরা কমপক্ষে চার রাউন্ড গুলি ছোড়ে বলে প্রাথমিক তদন্তে জেনেছে পুলিশ। শুট আউটের তদন্ত শুরু করেছে ময়দান থানার পুলিশ।সূত্রের খবর, গতরাতে বাবুঘাট লাগোয়া বাজে কদমতলা বালি কেনাবেচা চলছিল। টেলিফোনে বালি বিক্রেতার সঙ্গে কথা বলছিলেন টিঙ্কু নামে এক ব্যবসায়ী। বিক্রেতা ব্যবসায়ী টিঙ্কুকে জানান, বালি কিনতে হলে ৩৩ হাজার টাকা দিতে হবে। কিন্তু ২৮ হাজার টাকার বেশি দাম দিতে চাননি বালি কিনতে আসা টিঙ্কু। নির্ধারিত দাম না পেয়ে বিক্রেতা বালি বোঝাই লরির চালককে বাবুঘাটে গাড়ি ফেরত নিয়ে যেতে বলেন।

    সূত্রের খবর, লরির পিছনে পিছনে বাবুঘাটে যান টিঙ্কু এবং তাঁর সহযোগী আসিফ, আরিফ এবং দীনেশ। বালির মালিক এবং চালকের সঙ্গে তাঁদের বচসা চরমে ওঠে। কিন্তু সেই সময় পাল্টা টিঙ্কুকে রুখে দেন অন্যান্য লরি চালকরা। অভিযোগ, সেই সময় বন্দুক বার করে টিঙ্কু চার রাউন্ড গুলি চালান। পরে ঘটনাস্থল থেকে তিনি পালিয়েও যান। শুট আউটের ঘটনায় আসিফ ও আরিফকে আটক করেছে পুলিশ। টিঙ্কুর খোঁজে তল্লাশি শুরুছে পুলিশ।

    সূত্রের খবর, বাবুঘাট-সহ একাধিক ঘাটে অবৈধ ভাবে গঙ্গার বালি তুলে ব্যবসা করায় অভিযোগ রয়েছে অতীতে। রাজ্য সরকারকে রাজস্ব ফাঁকি দিয়ে বালির অবৈধ কারবার চলে বলে অভিযোগ ওঠে অতীতে। অনেক ক্ষেত্রেই বিক্রেতারা ঘটনাস্থলে না থেকে তাঁর নিযুক্ত লোকজনের মাধ্যমে বালি বিক্রি করেন বলে অভিযোগ ছিল। টেলিফোনে বালি বিক্রেতাদের সঙ্গে দাম ঠিক করে তা কিনে নিয়ে যান ক্রেতারা, অভিযোগ ছিল এমনটাই।
  • Link to this news (এই সময়)