• আরজি করে আতঙ্ক! পুজোর থিম কী, জানাতে হবে পুলিসকে? বড় আপডেট...
    ২৪ ঘন্টা | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কান্ডের কোনও ফ্লেক্স বা জুনিয়র ডাক্তারের ধর্ষণ ও খুন-এমন কোনও থিম নাকি করা যাবে না দুর্গাপুজোয়। তাই পুজোর থিম তৈরি করার আগে জানাতে হবে কলকাতা পুলিসকে। এ বছর পুজো প্রস্তুতির ছবিটা একটু ভিন্ন। তার অন্যতম কারণ অবশ্যই আর জি কর হাসপাতালে ঘটে যাওয়া নারকীয় ঘটনা শুধু শহর বা জেলায় নয়, নাড়িয়ে দিয়েছে গোটা সমাজকে। প্রশ্ন উঠেছে আজকের সমাজে নারীসুরক্ষা নিয়ে। আর এই আবহেই নাকি সাকুর্লার জারি করেছে কলকাতা পুলিস। 

    পুজোয় আরজি করের অপরাধের ঘটনাকে থিম হিসাবে দেখানো যাবে না। এমনটাই নাকি বলেছে পুলিস। যদিও পশ্চিমবঙ্গ এবং কলকাতা পুলিস যৌথভাবে সোশ্যাল মিডিয়ার পোস্টগুলি ভুয়ো বলে দাবি করেছে। ভুয়ো সেই পোস্টে আরও দাবি করা হয়েছিল যে আরজি কর ঘটনার সঙ্গে  সম্পর্কিত কোনও ফ্লেক্স বা পোস্টার, প্যান্ডেল বা আশেপাশে ব্যবহার করা যাবে না। এরকম কোনও পোস্ট পুলিস করেনি বলেই দাবি। 

    এক্স হ্যান্ডেলে কলকাতা পুলিস লেখে, 'এটা ভুয়া খবর। থানা থেকে পুজো কমিটিতে এ ধরনের কোনও বার্তা পাঠানো হয়নি। যারা মানুষকে বিভ্রান্ত করার এবং উস্কানি দেওয়ার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।' 

  • Link to this news (২৪ ঘন্টা)