• সপ্তম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি! শিক্ষকের অপসারণের দাবিতে উত্তাল গঙ্গাসাগরের স্কুল
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর আবহে সপ্তম শ্রেণির নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরের বামনখালি এলাকায়। অভিযুক্ত শিক্ষকের অপসারনের দাবিতে স্কুলের গেটে তালা দিয়ে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে অভিভাবকরা।

    দক্ষিণ ২৪ পরগনা জেলার গঙ্গাসাগরের বামনখালি এমপিপি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী নির্যাতিতা নাবালিকা। অভিযোগ, গত শুক্রবার স্কুল চলাকালীন অভিযুক্ত শিক্ষক নাবালিকাকে আলাদাভাবে ডেকে নিয়ে গিয়ে কুরুচিকর মন্তব্য করে। তার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। নাবালিকা বাড়ি গিয়ে গোটা বিষয়টা জানায়। এর পরই পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা স্কুলে গিয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকে বিষয়টি জানায়। অভিযোগ, নাবালিকা ঐ ছাত্রীর পরিবারের তরফে যাতে পুলিশের কাছে কোনওরকম অভিযোগ না করা হয় তার জন্য বারবার হুমকি দেয় অভিযুক্ত।

    এর পরই সোমবার অভিযুক্ত শিক্ষক ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের অপসারণ, অভিযুক্তের কঠোর শাস্তির দাবি ও সকল ছাত্রীদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভ দেখান অভিভাবক এবং গ্রামবাসীরা। উত্তপ্ত হয়ে ওঠে গঙ্গাসাগরের বামনখালি এমপিপি উচ্চ বিদ্যালয় চত্বর। বিক্ষোভ চলাকালীন বিক্ষোভকারীদের উপর হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বেশ কিছুক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি।  
  • Link to this news (প্রতিদিন)