• মা-বোনের ছবি বিকৃত করে টাঙিয়ে দেওয়ার হুমকি! অশোকনগরের TMC নেতাকে সাসপেন্ড করল দল
    প্রতিদিন | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • অর্ণব দাস, বারাসত: মা-বোনের ছবি বিকৃত করে দরজার টাঙিয়ে দেওয়ার হুমকি! এবার বিতর্কে অশোকনগরের তৃণমূল(TMC) নেতা অতীশ সরকার। এই মন্তব্য ঘিরে প্রবল শোরগোল এলাকায়। এক্স হ্যান্ডেলে মন্তব্যের তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বিষয়টি নিয়ে চাপানউতোর শুরু হতেই অতীশ সরকার ওরফে ঝুঙ্কুকে একবছরের জন্য সাসপেন্ড করেছে তৃণমূল।

    আর জি কর কাণ্ডের প্রতিবাদে দিকে দিকে কর্মসূচি চলছে বিভিন্ন রাজনৈতিক দলের। গত ৩১ আগস্ট মুখ্যমন্ত্রীর নির্দেশে অশোকনগরের কচুয়া মোড় এলাকায় তৃণমূলের তরফে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেই সভাতেই বেফাঁস মন্তব্য করেন অতীশ সরকার। ঠিক কী বলেছেন তিনি? সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, “যারা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সবসময় কুরুচিকর মন্তব্য করছেন তাঁদের বাড়ির মা-বোনদের ছবি বিকৃত করে বাড়ির দরজায় টাঙিয়ে দিয়ে আসব।” এই নিয়ে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহল।

    অতীশ সরকারের সেই ভিডিও ইতিমধ্যেই একাধিক বিজেপি নেতা সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন। মন্তব্যের তীব্র নিন্দা করেছেন সকলে। এলাকার মহিলারা তৃণমূল নেতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর। এদিকে ইতিমধ্যেই দলের তরফে তাঁকে সাসপেন্ড করা হয়েছে। তৃণমূলের মিডিয়া কমিটির সদস্য কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে লিখেছেন, “অশোকনগর কল্যাণগড় পুরসভা এলাকার যে দলীয় নেতা প্রতিবাদী মা-বোনদের ছবি সংক্রান্ত বিকৃত মন্তব্য করেছিলেন, এই আচরণের নিন্দা করছে দল। এবং তাঁকে চিহ্নিত করে এক বছরের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে।” তবে তা সত্ত্বেও নিজের বক্তব্যে অনড় অতীশ। তিনি বলেন, তাঁর রাজনৈতিক মা মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যারা কুরুচিকর মন্তব্য করছেন, তাঁদের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। তবে কারও খারাপ লাগলে ক্ষমাও চেয়েছেন।
  • Link to this news (প্রতিদিন)