• 'মা-বোনের কুৎসা টাঙিয়ে...', ফোঁস করা তৃণমূল নেতার ফণা ছাঁটল দল
    হিন্দুস্তান টাইমস | ০২ সেপ্টেম্বর ২০২৪
  • টিএমসিপি-র অনুষ্ঠান মঞ্চ থেকে 'ফোঁস' করে উঠতে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরে আবার ব্যাখ্যা দিয়ে বলেছিলেন যে তিনি প্রতিবাদীদের বিরুদ্ধে ফোঁস করার কথা বলেননি। তবে মমতার সেই ব্যাখ্যার পরও 'মা-বোনেদের' নামে হুমকি দিয়েছিলেন তৃণমূল নেতা। আর এর জেরে তাঁকে সাসপেন্ড করল দল। রিপোর্ট অনুযায়ী, রবিবার অশোকনগরের কল্যাণগড় পুরসভা এলাকায় এক দলীয় কর্মসূচিতে বক্তৃতা করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তৃণমূল নেতা অতীশ সরকার। তাঁর স্ত্রী নাকি বর্তমানে কাউন্সিলর। অতীশ নিজে প্রাক্তন কাউন্সিলর। এহেন নেতার মুখে শোনা গেল 'কু-কথা'। আরজি কর কাণ্ডে ইতিমধ্যেই অস্বস্তিতে থাকা তৃণমূল তাই তড়িঘড়ি অতীশকে সাসপেন্ড করল।

    উল্লেখ্য, গতকাল বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি অতীশের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন এক্স হ্যান্ডেলে। সুকান্ত যে ভিডিয়ো

    অতীশের এহেন মন্তব্য নিয়ে সোমবার তৃণমূল কংগ্রেস নিজের অবস্থান স্পষ্ট করল। এই বিষয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষ জানান, যে দলীয় নেতা প্রতিবাদী মা-বোনেদের ছবি সংক্রান্ত বিকৃত মন্তব্য করেছিলেন, তাঁকে চিহ্নিত করে তৃণমূল এক বছরের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছে। এই আচরণের নিন্দা করছে দল।

    এদিকে ভাইরাল ভিডিয়োতে সেই তৃণমূল নেতাকে আরও বলতে শোনা গিয়েছে, 'সেদিন সামনে আসছে। সকালবেলা উঠে দেখবেন, যে মমতা বন্দ্যোপাধ্যায়কে আপনি ব্যক্তি কুৎসা করছেন, যে মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্র নিয়ে গালিগালাজ করছেন, আপনার মা-বোনের বিকৃত ছবি আপনার দালানে টাঙিয়ে দিয়ে আসব। শুনে রাখবেন, আজ দাঁড়িয়ে বলে গেলাম। সাবধান হয়ে যান। রাজপথে তৃণমূল কংগ্রেস ধৈর্য ধরে বসে আছে। আমরা যদি সকাল-সন্ধ্যায় একটু ফোঁস করি, পারবেন তো বাড়ি থেকে বেরোতে?'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)