• ডিএম অফিসে ইটবৃষ্টি! পুলিশ-বিজেপি কর্মীদের সংঘর্ষে উত্তপ্ত কোচবিহার, গ্রেপ্তার নিশীথ প্রামাণিক
    প্রতিদিন | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির জেলাশাসকদের দপ্তর ঘেরাও অভিযানে ধুন্ধুমার। কোচবিহারে পুলিশ ও বিজেপি কর্মীদের খণ্ডযুদ্ধ। লাঠিচার্জ করে পুলিশ। ছোড়া হয় কাঁদানে গ্যাস। গ্রেপ্তার হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক।

    আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। নিজেদের মতো করে আন্দোলনে শামিল রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনগুলি। তরুণী চিকিৎসকের হত্যার বিচারের দাবিতে সোমবার রাজ্যজুড়ে জেলাশাসকের দপ্তর ঘেরাওয়ের ডাক দিয়েছিল বিজেপি। কোচবিহারের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের নেতৃত্বে মিছিল এগোচ্ছিল জেলাশাসকের দপ্তরের দিকে। মাঝপথে সেই মিছিল আটকায় পুলিশ। ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে বিজেপি কর্মীরা। এক পর্যায়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন নিশীথ প্রামাণিক।

    ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। রীতিমতো ধাক্কাধাক্কা শুরু হয়। পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এর পর পালটা ইটবৃষ্টি শুরু করে বিজেপির নেতা-কর্মীরা। পরবর্তীতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। সব মিলিয়ে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। গ্রেপ্তার করা হয় নিশীথ প্রামাণিক-সহ বেশ কয়েকজনকে। উল্লেখ্য, এছাড়াও এই কর্মসূচি ঘিরে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। ধস্তাধস্তিতে জড়িয়েছে পুলিশ ও বিজেপি।
  • Link to this news (প্রতিদিন)