• আরজি করে দুর্নীতির মামলায় সন্দীপ ছাড়াও গ্রেপ্তার আরও ৩
    এই সময় | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • আরজি কর মেডিক্যাল কলেজের আর্থিক অনিয়মের অভিযোগে সন্দীপ ঘোষ ছাড়াও আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম সুমন হাজরা, বিপ্লব সিংহ এবং আফসর আলি। এদের মধ্যে আফসর সন্দীপের নিরাপত্তারক্ষীর কাজ করতেন।আরজি কর মেডিক্যাল কলেজের দুর্নীতিতে সোমবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। তার বিরুদ্ধে আইপিসি ৪২০ (চিটিং) এবং ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারা দেওয়া হয়েছে। এর পাশাপাশি আর্থিক অনিয়মের অভিযোগের ভিত্তিতে এই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

    আরজি কর মেডিক্যাল কলেজের আর্থিক দুর্নীতির ক্ষেত্রে সন্দীপের পাশপাশি আরও কয়েকজনের নাম উঠে আসে। অভিযুক্তদের মধ্যে এক জন হাওড়ার সাঁকরাইলের বাসিন্দা বিপ্লব সিংহ বলে জানা গিয়েছে। বিপ্লব সিংয়ের সংস্থা ‘মা তারা ট্রেডার্স’ আরজি কর হাসপাতালে চিকিৎসার সরঞ্জাম সরবরাহ করত বলে খবর। গত সপ্তাহে সাঁকরাইলে বিপ্লবের বাড়ি এবং সংস্থার অফিসে তল্লাশি করে সিবিআই। এছাড়া আফসার আলি আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের নিরাপত্তারক্ষী ছিলেন।

    সিবিআই সূত্রে খবর, ইতিমধ্যে আরজি কর দুর্নীতির মামলায় সন্দীপ ঘোষকে ইতিমধ্যে পলিগ্রাফ টেস্ট করা হয়। সেখানে সিবিআইয়ের হাতে বেশ কিছু তথ্য আসে। মাঝে শনি ও রবিবার জিজ্ঞাসাবাদ করা হয়নি সন্দীপকে। ফের সোমবার সন্দীপকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। এদিন দিনভর জিজ্ঞাসাবাদের পরেই সন্ধ্যায় সন্দীপ-সহ চারজনকে গ্রেপ্তার করা হয়।
  • Link to this news (এই সময়)