• আরামবাগে চুরি যাওয়া স্কুটি ও সোনার গয়না উদ্ধার, গ্রেপ্তার ১
    বর্তমান | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, আরামবাগ: আরামবাগ শহরে গৃহস্থের বাড়িতে চুরির ঘটনার কিনারা করল পুলিস। চুরি যাওয়া স্কুটি ও সোনার গয়না উদ্ধার করেছে পুলিস। তারসঙ্গে চুরির ঘটনায় জড়িত এক যুবককেও গ্রেপ্তার করা হয়েছে। সোমবার এনিয়ে সাংবাদিক সম্মেলন করেন হুগলির অতিরিক্ত পুলিস সুপার(গ্রামীণ) কৃশানু রায়। উপস্থিত ছিলেন আরামবাগের এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী ও আরামবাগ থানার আইসি রাকেশ সিংহ। 

    গত ২৬ আগস্ট আরামবাগ শহরের ৫ নম্বর ওয়ার্ডের সূর্যসেন পল্লি এলাকার একটি বাড়িতে চুরি হয়। গৃহকর্তা প্রাথমিকের শিক্ষক সঞ্জীব দত্ত জানান, ওইদিন তাঁরা বাঁকুড়ায় আত্মীয় বাড়ি গিয়েছিলেন। বাড়ি তালাবন্ধ করে যান। পরের দিন গভীর রাতে বাড়ি ফিরে দেখেন, চুরি হয়েছে। বাড়ির ভিতরে রাখা স্কুটি চুরি যায়। তারসঙ্গে কিছু সোনার গয়না ও নগদ প্রায় ১০ হাজার টাকা দুষ্কৃতীরা চুরি করে নিয়ে পালায়। খবর পেয়ে আরামবাগ থানার পুলিস তদন্তে নামে। চুরির ঘটনায় আরামবাগের মিয়া পাড়ার বাসিন্দা শেখ রফিক ওরফে বড়কাকে পুলিস গ্রপ্তার করে। তাকে জেরা করে চুরি যাওয়া স্কুটি সহ বিভিন্ন গয়না উদ্ধার করা হয়েছে।

    অতিরিক্ত পুলিস সুপার বলেন, ধৃতের সঙ্গে আরও কয়েকজন যুক্ত ছিল বলে তদন্তে উঠে এসেছে। অভিযুক্ত বর্ধমানে স্কুটি সহ গয়নাগুলি একজনের কাছে বিক্রি করেছিল। অভিযুক্তকে গ্রেপ্তার করে চুরি যাওয়া সমমগ্রীগুলির বেশিরভাগ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত রফিকের বাড়ি থেকে বাইকে ব্যবহৃত কিছু ভুয়ো নম্বর প্লেটও উদ্ধার করা হয়েছে। সন্দেহ করা হচ্ছে এর আগেও তারা একাধিক চুরির ঘটনার সঙ্গে যুক্ত ছিল। তাদের দলে বাকি আরও যারা জড়িত রয়েছে তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।
  • Link to this news (বর্তমান)