• গঙ্গারামপুরে সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত ৩
    বর্তমান | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, গঙ্গারামপুর: সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার বাসুরিয়া এলাকায় সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত্যু হল এক নাবালক সহ তিন জনের। পুলিস জানিয়েছে, মৃত শ্রমিকরা হলেন হান্নান মিয়াঁ (৩৫), ভানু রায় (৪৫)। মৃত নাবালকের নাম রোহিত মোল্লা (১৬)। তিন জনের বাড়িই ওই এলাকায়। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গঙ্গারামপুর থানার ভাদ্রা তারোপাড়ায় মকবুল হোসেন নতুন বাড়িতে সেপটিক ট্যাঙ্ক তৈরি করেছেন। তার উপরে ঢাকনাও বসিয়ে দিয়েছিলেন। ওই ট্যাঙ্কে বাকি নির্মাণ কাজের জন্য কিছুটা জায়গা ফাঁকা রাখা হয়েছিল। এদিন সেখানে প্লাস্টারের কাজ করছিলেন দু’জন শ্রমিক। সেই সময় তাঁরা ট্যাঙ্কের ভিতরে পড়ে যান। রোহিত নামে এক কিশোরও শ্রমিকদের কাজ দেখতে গিয়ে ট্যাঙ্কে পড়ে যায়। 

    স্থানীয় বাসিন্দারা ঘটনাটি জানতে পেরে সেখানে ছুটে যান। বিষাক্ত গ্যাসে তিনজনই অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দা ও বাড়ির মালিক কিশোর সহ দুই শ্রমিককে দ্রুত উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসকরা তিন জনকেই মৃত বলে জানান। খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিস হাসপাতালে পৌঁছে মৃতদের পরিবারের সঙ্গে কথা বলে। গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মৈত্র ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছেন। যদিও মৃত শ্রমিকের পরিবারের তরফে এখনও গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়নি। 

    গঙ্গারামপুর মহকুমা পুলিস আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য বলেন, বাসুরিয়া এলাকায় সেপটিক ট্যাঙ্কে পড়ে এক কিশোর সহ দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিস বিষয়টি তদন্ত করে দেখছে। এখনও অভিযোগ দায়ের হয়নি। কী করণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট না এলে বলা যাবে না। আমরা বাড়ির মালিকের সঙ্গে কথা বলার চেষ্টা চালাচ্ছি।
  • Link to this news (বর্তমান)