• ময়নাগুড়িতে উদ্ধার যুবতীর দেহ, তিস্তায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা পিসির, চাঞ্চল্য
    বর্তমান | ০৩ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, ময়নাগুড়ি: আজ, মঙ্গলবার সকালে জলপাইগুড়ির ময়নাগুড়িতে উদ্ধার এক যুবতীর দেহ। পাশাপাশি, একই দিনে ওই যুবতীর পিসি তিস্তা নদী থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেছেন বলে জানা গিয়েছে। ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘটনাটি ঘটেছে। গোটা ঘটনাটিকে কেন্দ্র করে ইতিমধ্যেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম অঙ্কিতা ঘোষ (২৫)। এদিন সকালে তাঁর মা মনিকা ঘোষ প্রথমে মেয়ের দেহ দেখতে পান। জানা গিয়েছে, মনিকাদেবী এদিন সকালে উঠে দেখেন তাঁর ননদ সাধনা ঘোষ একটি ব্যাগ নিয়ে তড়িঘড়ি বাড়ি থেকে বের হচ্ছেন। মনিকা জানতে চাইলে সাধনা জানান, তিনি একটি কাজে ময়নাগুড়ি যাচ্ছেন। এরপর আচমকা তিনি বাড়ির মূল দরজা বন্ধ করে দিয়ে চলে যান। এদিকে মনিকা তাঁর অপর সন্তানকে অঙ্কিতার কাছে রাখতে গিয়ে দেখেন অঙ্কিতা মাটিতে পড়ে রয়েছেন। তিনি লক্ষ্য করেন, অঙ্কিতার শরীর শক্ত হয়ে গিয়েছে। জানা গিয়েছে, সেই সময়ে বাড়িতে আর কেউ উপস্থিত ছিলেন না। মনিকার স্বামী অরবিন্দ ঘোষ মাঠে চাষের কাজ করছিলেন। মনিকার অভিযোগ, তিনি অরবিন্দকে ডাকতে গেলে দেখেন বাড়ির মূল দরজা বাইরে থেকে বন্ধ। এরপর মনিকার চিৎকারে ছুটে আসেন আশপাশের প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিসও।  তবে ঠিক কী কারণে এই ঘটনাটি ঘটল তা এখনও পরিষ্কার নয়। পুলিস তদন্ত শুরু করেছে।

    অন্যদিকে, স্থানীয় বাসিন্দাদের তরফ থেকে মনিকাদেবী এবং অরবিন্দবাবু জানতে পারেন সাধনা তিস্তায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেছেন বলে জানা গিয়েছে। আপাতত সেখানেই তিনি চিকিৎসাধীন। তবে ঠিক কী কারণে সাধনার এই আত্মহত্যার চেষ্টা সেটি এখনও পর্যন্ত জানা যায়নি। অঙ্কিতার মৃত্যু এবং সাধনার আত্মহত্যার চেষ্টার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
  • Link to this news (বর্তমান)