• চোর ধরতে বাগানে বিদ্যুতের তার লাগানোই কাল! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু একই পরিবারের ৩ জনের
    প্রতিদিন | ০৪ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: চোর ধরতে পেয়ারা বাগানে তামার তারে বৈদ্যুতিক সংযোগ করে রেখেছিলেন। আর সেটাই কাল হল! নিজেদের লাগানো তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে একই পরিবারের ৩ জনের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার ধামুয়া উত্তর গ্রাম পঞ্চায়েতের মাধববাটীর দুর্লভপুরে। এই ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে। 

    জানা গিয়েছে, মৃতরা হলেন এক দম্পতি ও তাঁদের ২৭ বছরের পুত্র। নাম জগদীশ বিশ্বাস (৫৪), স্ত্রী শান্তি বিশ্বাস (৫০) এবং ২৭ বছরের মানবেশ। সকাল থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না বিশ্বাস পরিবারের কারোরই। শুরু হয় খোঁজাখুঁজি। পরে বাড়ির পাশের পেয়ারা বাগানে তিন জনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়।

    খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনার তদন্তে তৎক্ষণাৎ ওই এলাকায় যান অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) মিতুন কুমার দে। ঘটনাস্থল পরিদর্শনের সময় তাঁর নজরে আসে তামার ওই বিদ্যুতের তার। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, বিদ্যুৎবাহী ওই তামার তারে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন একজন। তাঁকে বাঁচাতে গিয়েই বাকি দুজনের মৃত্যু হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার জেলা পুলিশ। তিনটি দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)