• পুজোর বাজার মাতাবে পুষ্পা ফ্রক, পাকিস্তানি সালোয়ার
    বর্তমান | ০৪ সেপ্টেম্বর ২০২৪
  • ব্রতীন দাস, জলপাইগুড়ি: পুষ্পা ফ্রক বনাম পাকিস্তানি সালোয়ার। জাল কাতান শাড়ি বনাম বুটি কাতান। লেহেঙ্গা বনাম প্রিন্টেড ভেলভেট কোট সেট। এ বলে আমায় দেখ, ও বলে আমায়। পুজোর কাউন্টডাউন শুরু হতেই জলপাইগুড়ির পোশাকের বাজারে হাজির ট্রেন্ডিং আউটফিটের চোখ ধাঁধানো কালেকশন। আর সেসব স্টাইলিশ ও ফ্যাশনবেল পোশাকের খোঁজে ভিড় বাড়ছে শহরের দিনবাজার, টেম্পল স্ট্রিটের দোকানে। 

    এর আগে পুজোর বাজার মাতিয়েছে বাজিরাও মস্তানি, আনারকলি, মালাই পার্সির মতো ট্রেন্ডিং ড্রেস। আর এবার হট ফেভারিট পুষ্পা ফ্রক কিংবা পাকিস্তানি সালোয়ার, প্রিন্টেড ভেলভেট কোট সেট। পুজোর বাজারে কলকাতার নিউ মার্কেটে এবার যে ট্রেন্ডিং ড্রেস মিলবে, তা পাওয়া যাবে জলপাইগুড়িতেও। এমনই চ্যালেঞ্জ নিয়ে ক্রেতাদের মনপসন্দ কালেকশন উপহার দিচ্ছেন ব্যবসায়ীরা। পুজোর বাজারে ক্রেতা টানতে ঢাক-ঢোল নিয়ে আগামী সোমবার জলপাইগুড়ি শহরে শোভাযাত্রা করারও সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। 

    মঙ্গলবার বিকেলে জলপাইগুড়ির দিনবাজারে একটি পোশাকের দোকানে পাকিস্তানি সালোয়ার কিনছিলেন শহরের ইন্দিরা কলোনির বাসিন্দা কলেজ পড়ুয়া অঙ্কিতা রায়। বললেন, এবার পুজোয় একটু ট্রেন্ডি লুকে সাজতে চাই। সিল্ক কাপড়ের উপর সুতোর কাজ, হাতায় খুব সুন্দর নকশা করা পাকিস্তানি সালোয়ার কিনলাম। এখনও দোকানে খুব ভিড় নেই। ফলে দেখেশুনে কিনতে পেরেছি। আমি বরাবর অনলাইনের পরিবর্তে অফলাইনে কিনতে পছন্দ করি। জলপাইগুড়ির টেম্পল স্ট্রিটে মায়ের সঙ্গে পুজোর কেনাকাটা করতে এসেছিলেন দ্বাদশের ছাত্রী সঙ্গীতা মুখোপাধ্যায়। বললেন, বেশ কয়েকটা লং ড্রেস আছে। এবার পুজোয় ট্রেন্ডে গা ভাসাতে শর্ট পুষ্পা ফ্রক কিনলাম। লিওন কাপড়ের উপর স্লিভলেস, গলার কাছে ছোট চুমকির কাজ, কোমরে বেল্ট, বেল্টেও দারুণ কাজ। একঝলক দেখেই পছন্দ হয়ে গেল। 

    জলপাইগুড়ি জেলা মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক দিলীপ শা বলেন, শপিং মল ও অনলাইনের সঙ্গে পাল্লা দিয়ে আমরা এবার পুজোর কালেকশন তুলেছি। পাকিস্তানি সালোয়ার এবং পুষ্পা ফ্রক আসার পরই খুব ভালো সাড়া পড়েছে। এছাড়াও আমরা বম্বে স্টাইলের কিছু পোশাক রাখছি। সুরাত থেকে সিল্কের শাড়ি এসেছে।  নিজস্ব চিত্র।
  • Link to this news (বর্তমান)