• সাতসকালে মা উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনা, বাইক থেকে ছিটকে ৮০ ফুট নিচে পড়ল আরোহী
    হিন্দুস্তান টাইমস | ০৪ সেপ্টেম্বর ২০২৪
  • মা উড়ালপুলে ফের ভয়ঙ্কর দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের উপর থেকে ছিটকে নিচে পড়লেন এক বাইক আরোহী যুবক। উড়ালপুল থেকে প্রায় ৮০ ফুট নিচে পড়েন ওই যুবক। ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সেখানে তার চিকিৎসা চলছে। ঘটনাটি ঘটেছে আজ সকাল সাড়ে ৮টা নাগাদ তিলজলা ট্রাফিক গার্ডের কাছে। চোখের সামনে সহ যাত্রীর সঙ্গে এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে কার্যত এখনও আতঙ্ক কাটাতে পারছেন না বাইক চালক যুবক।

    জানা গিয়েছে, আজ সকাল সাড়ে ৮টা নাগাদ মা উড়ালপুল ধরে বাইকে করে যাচ্ছিলেন দুই যুবক। তারা ইএম বাইপাসের দিকে যাচ্ছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে মা উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা মারেন বাইক চালক। তখনই ধাক্কার অভিঘাতে মা উড়ালপুলের ওপর থেকে ছিটকে সোজা নিচে পড়েন বাইকের পিছনে বসে থাকা যুবক। বাইক চালক দাবি করেছেন তাদের সামনে আর একটি বাইক ছিল। সেই সময় বাইকটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা মারে বাইকটি। সেই সময় নিজেকে সামলাতে পারেননি আরোহী। তিনি নিচে পড়ে যান। তখন তড়িঘড়ি বাইক নিয়ে চালক নীচে নেমে যান। এদিকে খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে তড়িঘড়ি যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যদিও যুবক পড়ে গিয়েছিলেন না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    প্রসঙ্গত, মা উড়ালপুলে প্রায়ই দুর্ঘটনা ঘটেছে। এদিনের ঘটনার মাত্র ৪৮ ঘণ্টা আগেই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল এজেসি বোস ফ্লাইওভারে। দুটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন ২ জন। গাড়িটি সেক্টর ফাইভের দিকে তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীদের নিয়ে যাচ্ছিল। সেই সময় এই দুর্ঘটনা ঘটেছিল।

    এছাড়াও, ২০১৯ সালে একইভাবে মা উড়ালপুলে বাইক থেকে ছিটকে নিচে পড়ে গিয়েছিল এক বাইক আরোহী। সেক্ষেত্রেও বাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা মেরেছিলেন। সেই সময় বাইকের পিছনে থাকা আরোহী ছিটকে নীচে পড়ে গিয়েছিল। তার ফলে তিনি গুরুতর আহত হয়েছিলেন। এদিনের ঘটনায় ব্যাপক আতঙ্কিত হয়ে রয়েছেন বাইক চালক। তিনি চোখের সামনে যে এরকম দৃশ্য দেখবেন তা কল্পনাও করতে পারেননি। ঘটনায় আতঙ্কিত অন্যান্য প্রত্যক্ষদর্শীরা। 
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)