• পুকুরে চারচাকা গাড়ির ভিতরে দেহ! প্রবল শোরগোল পানিহাটিতে
    প্রতিদিন | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: পুকুরে চারচাকা গাড়ির ভিতরে দেহ! ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডে। পুলিশ ইতিমধ্যেই গাড়িটি উদ্ধার করেছে। দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। কীভাবে পুকুরে পড়ল গাড়ি? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

    জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বুধবার সকালে উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের সুনীতা ব্যানার্জী রোডের বাসিন্দারা বাড়ি থেকে বের হন। সেইসময় একদল পুকুরে নেমেছিল মাছ ধরতে। তাঁরা দেখেন, কিছু একটা ভারী জিনিস পড়ে রয়েছে পুকুরে। কাছে যেতেই তাঁরা বুঝতে পারে গাড়ি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ঘোলা থানায়। পুলিশ ঘটনাস্থলে যায়। ক্রেন দিয়ে পুকুর থেকে তোলা হয় গাড়ি। এর পরই দেখা যায় ভিতরে এক যুবকের দেহ। স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

    তড়িঘড়ি দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। শুরু হয় যুবকের পরিচয়ের সন্ধান। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতের নাম বিকাশ সাউ (৪১)। তাঁর বাড়ি কলকাতা শ্যামপুকুর থানা এলাকায়। অ্যাপ ক্যাব সংস্থার হয়ে ভাড়া গাড়ি চালিয়ে সে জীবিকা নির্বাহ করত। গত সোমবার থেকেই তাঁর খোঁজ মিলছিল না। পুলিশের অনুমান, দু-তিন দিন আগে রাতে পানিহাটিতে ভাড়া নিয়ে এসে রাস্তা ভুল করে সে কোনওভাবে সোজা পুকুরে পরে যায়। কিন্তু কেন কেউ বিষয়টা টের পেল না? তা নিয়ে উঠছে প্রশ্ন।
  • Link to this news (প্রতিদিন)