• ‘বাংলাকে অশান্ত করতে চায় অপশক্তি’, দলীয় কর্মীদের সতর্ক করলেন কুণাল
    প্রতিদিন | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ড নিয়ে চলছে জোর রাজনৈতিক চাপানউতোর। তৃণমূলের দাবি, বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে ‘অপশক্তি’। এই পরিস্থিতিতে দলীয় কর্মীদের সতর্ক করলেন কুণাল ঘোষ।

    কোচবিহারের মাথাভাঙায় মিছিলকারীদের উপর হামলার ঘটনার কথা উল্লেখ করেন কুণাল ঘোষ। ঘটনার তীব্র নিন্দা করেন তৃণমূল নেতা। গোলমাল করে বাংলাকে কিছু অপশক্তি অশান্ত করার চেষ্টা করছে বলেই অভিযোগ তাঁর। X হ্যান্ডেলে তাই দলীয় কর্মীদের উদ্দেশে সতর্ক বার্তা দেন। তিনি লেখেন, “প্ররোচনায় কেউ পা দেবেন না। মা-বোনেদের প্রতিবাদ আমরাও সমর্থন করছি। গোলমাল করে বাংলাকে অশান্ত করতে চায় বহু অপশক্তি। সতর্ক থাকুন।” 

    গত ৯ আগস্ট, আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সেমিনার হল থেকে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয়। তার পর থেকে সুবিচারের দাবিতে পথে নেমে আন্দোলনে শামিল আমজনতা। সাধারণ মানুষের আবেগকে সম্মান দেওয়ার বার্তা দিয়েছেন কুণাল ঘোষ। দলীয় কর্মীদের উদ্দেশ্য করে X হ্যান্ডেলে তিনি আরও লেখেন, “যেখানে যাঁরা প্রতিবাদ কর্মসূচি করছেন, সব চলুক। নাগরিকদের দরকারে সাহায্য করুন। কোথাও বিরোধীরা প্ররোচনা দিলেও তাতে পা দেবেন না। গোলমালে জড়াবেন না। বাংলাকে অশান্ত করতে অশুভ শক্তির চক্রান্ত চলছে। ধৈর্য রাখুন। সাধারণ নাগরিকদের আবেগকে সম্মান দিন।” দলের কেউ অশান্তিতে জড়ালে তাঁর বিরুদ্ধে যে কড়া ব্যবস্থা নেওয়া হবে, তা-ও সাফ জানিয়ে দেন তৃণমূল নেতা।
  • Link to this news (প্রতিদিন)