• গলসিতে মহিলাকে মুগুর দিয়ে মার, ধৃত প্রতিবেশী
    বর্তমান | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, বর্ধমান: গালিগালাজের প্রতিবাদ করায় মহিলাকে কাঠের মুগুর দিয়ে মাথায় আঘাত করার অভিযোগে প্রতিবেশী এক প্রৌঢ়কে গ্রেপ্তার করেছে গলসি থানার পুলিস। ধৃতের নাম বিদ্যুৎকুমার মুখোপাধ্যায়। গলসি থানার মল্লিকপুরে তার বাড়ি। বুধবার ভোররাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মুগুরটি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতকে এদিন বর্ধমান আদালতে তোলা হলে জেল হেফাজতে পাঠিয়ে ৬সেপ্টেম্বর ফের পেশের নির্দেশ দেন সিজেএম।

    পুলিস জানিয়েছে, মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ প্রতিবেশী রুমা মহন্তর উপর বিদ্যুৎ সহ কয়েকজন হামলা চালায়। মহিলাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। তার প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয়। ধস্তাধস্তির সময় তাঁর গলায় থাকা রুপোর চেন ও কান থেকে সোনার দুল ছিনিয়ে নেওয়া হয়। রুমা বাধা দিলে কাঠের মুগুর দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। রুমাকে আদড়াহাটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মাথায় কয়েকটি সেলাই হয় বলে জানিয়েছে পুলিস।

    দেওয়ানদিঘিতে ধৃত ১: মোবাইল টাওয়ারের ব্যাটারির যন্ত্রাংশ চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দেওয়ানদিঘি থানার পুলিস। ধৃতের নাম লাল মহম্মদ শেখ। দেওয়ানদিঘি থানার গোপালপুরে তার বাড়ি। পুলিস জানিয়েছে, দেওয়ানদিঘি থানার ভাণ্ডারডিহিতে একটি বেসরকারি সংস্থার মোবাইলের টাওয়ারের ব্যাটারির যন্ত্রাংশ দিনকয়েক আগে চুরি হয়ে যায়। এনিয়ে সংস্থার তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়।

    ডাকাত সন্দেহে ধৃত ৫: ডাকাত সন্দেহে পাঁচজনকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিস। পুলিস জানিয়েছে, বুধবার ভোররাতে কয়েকজন জাতীয় সড়কে লাকুর্ডি এলাকায় একটি কালীমন্দিরের কাছে নির্জন জায়গায় জড়ো হয়েছিল। খবর পেয়ে সেখানে হানা দিয়ে ওই পাঁচজনকে ধরা হয়। দলের বাকিরা পালিয়ে যায়। ধৃতদের কাছ থেকে দু’টি ভোজালি, নাইলনের দড়ি, লাঠি প্রভৃতি উদ্ধার হয়েছে বলে পুলিসের দাবি। 

    কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিস। ধৃতের নাম অর্ঘ্যদীপ মল্লিক। বর্ধমান শহরের ছোটনীলপুর আমবাগান এলাকায় তার বাড়ি। মঙ্গলবার বিকেলে শহরের বীরহাটা কালীমন্দির এলাকা থেকে তাকে ধরা হয়। তার হেফাজত থেকেই উদ্ধার হয় ওই কিশোরী। পুলিস জানিয়েছে, বীরহাটা কালীতলা এলাকাতেই বছর সতেরোর ওই কিশোরীর বাড়ি। গত ২৭ আগস্ট ভোররাতে বাড়ি থেকে সে বেরিয়ে যায়। তারপর থেকে তার হদিশ মিলছিল না। কিশোরীর মা থানায় অভিযোগ দায়ের করেন। ধৃতকে বুধবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ম্যাজিস্ট্রেটের কাছে কিশোরীর গোপন জবানবন্দি নথিভুক্ত করায় পুলিস। 
  • Link to this news (বর্তমান)