• জন্মদিনের পার্টিতে গায়িকার শ্লীলতাহানি, বাইপাসের ধারে পাঁচতারা হোটেলে গ্রেপ্তার ২
    বর্তমান | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের তরুণীর সঙ্গে অশ্লীল আচরণ। শহরে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। আর জি করে চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনায় উত্তাল গোটা দেশ। ‘জাস্টিস’ চেয়ে পথে নেমেছেন আম জনতা। সেই পরিস্থিতিতেই এবার শহরের অন্যতম সেরা পাঁচতারা হোটেলে এক তরুণী ও তাঁর বোনের শ্লীলতাহানির অভিযোগ উঠল। মঙ্গলবার রাতে পাঁচতারা হোটেলের ভিতরে একটি অভিজাত রেস্তরাঁয় ঘটনাটি ঘটে। সেই ঘটনায় ইতালি প্রবাসী এক ভারতীয় ব্যবসায়ী ও তাঁর কলকাতার বন্ধুকে গ্রেপ্তার করেছে প্রগতি ময়দান থানার পুলিস। বুধবার অভিযুক্তদের আদালতে পেশ করা হয়। 

    সায়েন্স সিটির কাছে ঝাঁ চকচকে পাঁচতারা হোটেলের টপ ফ্লোরে একটি রেস্তরাঁ রয়েছে। পুলিস সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যা থেকে সেই গোটা রেস্তরাঁ বুক ছিল। সেখানে চলছিল এক ব্যবসায়ীর জন্মদিনের পার্টি। নিমন্ত্রিত ছিলেন নিউটাউনের বাসিন্দা ওই তরুণী এবং তাঁর বোন। জানা গিয়েছে, তরুণী বাংলা রিয়েলিটি শো’তে গায়িকা হিসেবে কাজ করেছেন। এছাড়াও টলিপাড়ার কয়েকটি শর্টফিল্মে অভিনয়ও করেছেন ওই তরুণী। পার্টিতে নিমন্ত্রিত হিসেবে উপস্থিতি ছিলেন অরুণ কুমার (৬০)। তিনি পেশায় ব্যবসায়ী। দিল্লির প্রীতমপুরার বাসিন্দা। যদিও ব্যবসায়িক সূত্রে থাকেন ইতালিতে। ওই ব্যবসায়ীর সঙ্গে ছিলেন তাঁর কলকাতার বন্ধু, বউবাজারের বাসিন্দা রিঙ্কু গুপ্তা (৪৩)। জন্মদিনের পার্টিতে দেদার মদ্যপান চলছিল।

    পুলিস জানিয়েছে, রাত পৌনে ১২টা নাগাদ রেস্তরাঁর ভিতরেই ঘটনাটি ঘটে। পার্টি তখন প্রায় শেষের দিকে। অভিযোগ, নেশাগ্রস্ত অবস্থায় তখনই তরুণীর হাত ধরে টানাটানি করেন এনআরআই অরুণ কুমার। তরুণীর বোনকে অশালীন মন্তব্য করা হয়। তাঁদের দু’জনকে কুপ্রস্তাব দেওয়া হয় বলেও অভিযোগ। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ‘হোটেল থেকে বের হলে দেখে নেব’ বলে হুমকিও দেওয়া হয়। এমনটাই পুলিসকে জানিয়েছেন গায়িকা ও তাঁর বোন। এরপরেই রেস্তরাঁয় দাঁড়িয়ে প্রতিবাদ করেন অভিযোগকারিণী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন পাঁচতারা হোটেলের নিরাপত্তারক্ষীরা। হোটেলের তরফেই প্রগতি ময়দান থানায় যোগাযোগ করা হয়। লালবাজার জানিয়েছে, ১০ মিনিটের মধ্যে হোটেলের টপ ফ্লোরে পৌঁছে যায় পুলিস। সেখানেই তরুণীর বয়ানের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। থানায় নিয়ে যাওয়া হয় তাঁদের। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় পাঁচতারা হোটেলে। জন্মদিনের পার্টি বন্ধ করে দেওয়া হয়।  লালবাজার জানিয়েছে, কীভাবে, কেন এই ঘটনা, তা জানতে ওই রেস্তরাঁর সমস্ত সিসি ক্যামেরার ফুটেজ নেওয়া হয়েছে। সেই ফুটেজ বিশ্লেষণের কাজ চলছে। একইসঙ্গে, দুই অভিযোগকারিণীর গোপন জবানবন্দি নেওয়ার ব্যবস্থা করছেন তদন্তকারীরা। আর জি করের ঘটনার মধ্যেই শ্লীলতাহানির মতো ঘটনায় মহিলাদের প্রশ্ন, ‘এরপরেও এত সাহস হয় কী করে!’
  • Link to this news (বর্তমান)