• নিউটাউনে ব্যবসায়ীকে খুনের ঘটনায় এবার গ্রেপ্তার শ্যুটার
    বর্তমান | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: নিউটাউনে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল ব্যবসায়ী নাসিরুদ্দিন খানকে। ওই ঘটনায় এর আগে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছিল। এবার আরও একজনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতের নাম সাহিদ। বাড়ি হাড়োয়া এলাকায়। সাহিদই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে নাসিরুদ্দিনকে গুলি করেছে বলে দাবি করেছে পুলিস। তাদের দাবি, গুলি চালিয়ে সে চম্পট দিয়েছিল। তবে, কেন এই খুন, তার এখনও কিনারা করা যায়নি। পুলিস জানিয়েছে, ধৃতদের জেরা করে খুনের কারণ জানার চেষ্টা চলছে। আর্থিক নাকি অন্য কোনও কারণ রয়েছে, সবটাই খতিয়ে দেখা হচ্ছে।

    শনিবার রাতে নিউটাউনের ইকোপার্ক থানার রামমন্দির আইল্যান্ড এলাকায় খুন হন ব্যবসায়ী নাসিরুদ্দিন খান। ভাঙড়ের পোলেরহাট থানার পদ্মপুকুর এলাকায় তাঁর বাড়ি। তিনি একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময় তাঁকে গুলি করা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই এফআইআরে নাম থাকা তাঁর বিজনেস পার্টনারকে আগেই গ্রেপ্তার করেছিল পুলিস। সোমবার বাকিবুল্লা নামে দ্বিতীয়জনকে গ্রেপ্তার করা হয়। তদন্তে পুলিস জানতে পারে, বাকিকুল্লা এই খুনে সরাসরি যুক্ত। তাকে জেরা করেই খোঁজ মেলে সাহিদের। তারপর মঙ্গলবার রাতে সাহিদকে গ্রেপ্তার করা হয়।পুলিস জানিয়েছে, খুনের আগে নিউটাউনে চায়ের দোকানের সামনে হাজির ছিল বাকিবুল্লা। সে নাসিরুদ্দিনের গতিবিধি নজর রাখছিল। ওইদিন নাসিরুদ্দিনকে মেরে ফেলা হবে বলে ছক করেছিল তারা। বাকিবুল্লার কাছ থেকে গ্রিন সিগন্যাল পাওয়ার পর সাহিদ বাইকে করে এসে গুলি করে। তারপর সে চম্পট দেয়। পুলিসের অনুমান, এই খুনের ঘটনায় আরও কেউ যুক্ত থাকতে পারে। বাকিদের খোঁজ চলছে। ধৃত কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল, তারও তদন্ত শুরু হয়েছে।

    বিধাননগরের ডেপুটি পুলিস কমিশনার (নিউটাউন) মানব সিংলা বলেন, এই খুনের সঙ্গে ধৃতের সরাসরি যোগ রয়েছে। সে গুলি চালিয়েছিল বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত চলছে। অন্যান্যদের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে।
  • Link to this news (বর্তমান)