• ভূত তাড়াতে গিয়ে প্রাণ গেল গুণিনের! খুনের অভিযোগ মথুরাপুরে
    প্রতিদিন | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভূত তাড়াতে গিয়ে মৃত্যু হল গুণিনের! অভিযোগ, ঝাড়ফুঁক করার জন্য বাড়ি থেকে ডেকে খুন করা হয়েছে। কাঠগড়ায় মথুরাপুর থানার মুকুন্দপুর গ্রামেরই পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ঘটনা জেরে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় গ্রেপ্তার ৩।

    মৃতের নাম বাবলু পাহাড়ি। মথুরাপুর থানার মাধবপুরের বাসিন্দা। এলাকায় গুণিন বলে পরিচিত। মৃতের পরিবারের অভিযোগ, মাধবপুর এলাকার বাসিন্দা লক্ষ্মী হালদারে মেয়ে অসুস্থ থাকায় বুধবার সকালে বাবলুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরিবার সূত্রে খবর, দিন কয়েক ধরেই মেয়েটি খেতে পারছিল না। শরীর ভেঙে যাচ্ছিল। আত্মীয়দের ধারণা মেয়েটির শরীরে কোনও আত্মাভর করতে পারে বা ভূতে ধরতে পারে। সেই কারণেই গুণিনকে ডাকা হয়েছিল।

    পরে লক্ষ্মী হালদারের বাড়ি থেকে বাবলু পাহাড়ির মৃতদেহ উদ্ধার হয়। খবর দেওয়া হয় মথুরাপুর থানার পুলিশকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ইতিমধ্যে ৩ জন গ্রেপ্তার হয়েছে। মৃত্যুর কারণ নিয়ে সুন্দরবন জেলা পুলিশ জানায়, যাকে ঝাড়ফুঁক করার জন্য গুণিনকে ঘরের মধ্যে নিয়ে যাওয়া হয়েছিল, তিনি সেই তরুণীর সঙ্গে দুর্ব্যবহার করে। মেয়েটি চিৎকার করায় ঘরের মধ্যে ঢুকে গুণিনকে ধরে ফেলে পরিবারের অন্যান্য সদস্যরা। তাঁকে মারধর করায় মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)