• কিস্তিতে গাড়ি কিনে সমস্যায়, প্রতারণার শিকার যুবক
    বর্তমান | ০৬ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, জলপাইগুড়ি: কিস্তিতে পণ্যবাহী গাড়ি কিনে সমস্যায় ময়নাগুড়ির যুবক মলিন সরকার। অভিযোগ, তাঁর কাছ থেকে গাড়ি নিয়ে বেপাত্তা হয়ে গিয়েছেন অপর এক ব্যক্তি। অথচ ব্যাঙ্কের ঝঞ্ঝাট পোহাতে হচ্ছে মলিনবাবুকেই। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি।

    জানা গিয়েছে, ২০২২ সালে মলিন নামের ওই যুবক কিস্তিতে একটি পণ্যবাহী গাড়ি কিনেছিলেন। যার জন্য মাসে তাঁকে দিতে হত প্রায় ১১ হাজার ৫৫০ টাকা। কিন্তু দু’বছর লোন চালানোর পর তিনি আর্থিক সমস্যায় পড়েন। কিস্তি দেওয়া নিয়েও সমস্যা দেখা দেয়। তাই যে শোরুম থেকে গাড়ি কিনেছিলেন, সেখানেই সুরাহার জন্য যান। আর তাতেই বাঁধে বিপত্তি। ওই শোরুমেই চাকরি করতেন বিকাশ ঘোষ নামে এক যুবক। মলিনকে প্রস্তাব দেয়, গাড়িটি সে নিজের নামে করে নেবে ও কিস্তির টাকাও পরিশোধ করবে। এতে কোনও আপত্তি না দেখিয়ে শর্তে রাজি হন মলিনবাবু। গাড়িটি দেওয়া হয় বিকাশ ঘোষকে।

    তবে মলিন সরকারের অভিযোগ, গাড়ি নেওয়ার পর শুধুমাত্র মে মাসে একবার মাত্র কিস্তি দিয়েছে অভিযুক্ত বিকাশ নামের ওই যুবক। তারপর থেকে আর কোনও কিস্তির টাকা দেওয়া হয়নি। এমতাবস্থায় লোন কর্তৃপক্ষের থেকে চাপ আসছে মলিন সরকারের উপর। ফলে রীতিমতো বেকায়দায় পড়েছেন তিনি।
  • Link to this news (বর্তমান)