• আচমকা অসুস্থ, টালা থানার ওসিকে ফেরাল বেসরকারি ৫ হাসপাতাল
    প্রতিদিন | ০৬ সেপ্টেম্বর ২০২৪
  • স্টাফ রিপোর্টার: অসুস্থ টালা থানার  ওসিকে ফিরিয়ে দিল একাধিক বেসরকারি হাসপাতাল। বুকে ব‌্যথা, উচ্চ রক্তচাপ নিয়ে দিনভর উত্তর থেকে দক্ষিণ কলকাতার অন্তত পাঁচটি বেসরকারি হাসপাতাল ঘুরতে হয় তাঁকে। অবশেষে দক্ষিণ কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন তিনি। তাঁর অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। সূত্রের খবর, তাঁকে ছুটিতে পাঠানো হয়েছে। 

    বুধবার সকালে অসুস্থবোধ করেন টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল। ১০টা ৩০মিনিট নাগাদ তাঁকে নিয়ে প্রথমে দমদমের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে ভর্তি নেননি। এর পর তাঁকে দক্ষিণ কলকাতায় নিয়ে আসা হয়। সেখানে একাধিক নামী নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁকে ভর্তি নেয়নি বলে সূত্রে খবর। এমনকী, এসএসকেএমে পুলিশ হাসপাতালেও তাঁকে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে।

    পুলিশ সূত্রে খবর, সেখানে কোনও চিকিৎসক না থাকায় ফিরিয়ে আনতে হয় ওসিকে। অবশেষে রাত ৯টার পর পার্ক স্ট্রিট চত্বরে এক নার্সিংহোমে ভর্তি করা হয়। আর জি কর হাসপাতাল টালা থানার মধ্যে পড়ে। তরুণী চিকিৎসক খুন ও ধর্ষণের ঘটনায় টালা থানার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে হাসপাতাল-সহ চিকিৎসকমহল।

    যদিও ওই বেসরকারি হাসপাতালগুলির দাবি, অভিজিৎ মণ্ডলের রক্তচাপ, ব্লাড সুগার, পালসরেট, সব স্বাভাবিক মাত্রায় ছিল। ইসিজি, ইকো কার্ডিও রিপোর্টও স্বাভাবিক। ওই সময় তাঁকে ভর্তি করার কোনো প্রয়োজন মনে করা হয়নি। এদিকে আর জি করের ফরেনসিক বিভাগের ডেমনস্ট্রেটর দেবাশিস সোমের শারীরিক অবস্থা ক্রমশ উন্নতি হচ্ছে বলে জানা গিয়েছে। তাঁকে আইসিইউ থেকে বের করে জেনারেল বেডে দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।
  • Link to this news (প্রতিদিন)