• তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি, লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ধারাল অস্ত্রের কোপ দুষ্কৃতীদের
    হিন্দুস্তান টাইমস | ০৬ সেপ্টেম্বর ২০২৪
  • সম্পত্তির দখল নিয়ে তৃণমূল নেতাকে গুলি করে খুনে চেষ্টা করার অভিযোগ দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে। ঘটনা মুর্শিদাবাদের কাঁদির কুলি এলাকার। আহত তৃণমূলকর্মীর নাম সাগর শেখ। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় দুষ্কৃতীরা তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় বলে অভিযোগ। আহত সাগর খান কাঁদি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

    আহত তৃণমূলকর্মী জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি হোটেলে খাবার কিনতে গিয়েছিলেন তিনি। ফেরার পথে যশোহরি এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে তাঁকে ঘিরে ধরে তারা। এর পর ধারালো অস্ত্র দিয়ে সাগরবাবুকে কোপাতে শুরু করে। অস্ত্রের কোপ লাগে তাঁর মাথায়। কোনওক্রমে প্রাণ বাঁচিয়ে সেখান থেকে পালান তিনি। এর পর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কাঁদি মহকুমা হাসপাতালে নিয়ে যান।

    আহত ব্যক্তি জানিয়েছেন, হামলাকারীরা তাঁর পূর্বপরিচিত। তারাও তৃণমূল কংগ্রেস কর্মী। একটি সম্পত্তির দখল নিয়ে অভিযুক্তদের সঙ্গে বিবাদ চলছিল তাঁর। সেই বিবাদের জেরেই তাঁর ওপরে হামলা হয়েছে বলে দাবি করে সাগরবাবু। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁদি থানার পুলিশ। কে বা কারা হামলা করেছে নিশ্চিত হতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছে তারা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)