• অণ্ডাল বিমানবন্দরে অস্ত্র সহ ধৃতদের পুলিস হেফাজত
    বর্তমান | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, দুর্গাপুর: অণ্ডালের কাজী নজরুল বিমানবন্দরে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারে ধৃত দু’জনকে শুক্রবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃত সাজেদ সুলেমান মল্লিক ও মহম্মদ লাডদান সম্পর্কে আত্মীয়। বাড়ি বীরভূম জেলার সিউড়ি থানার সাজানোপল্লি এলাকায়। বিচারক ধৃতদের চারদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন।

    ওই দুই বিমানযাত্রী বৃহস্পতিবার দুপুরে মুম্বই যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে এসেছিল। তাদের সঙ্গে চারটি লাগেজ ছিল। বিমানে ওঠার আগে এয়ারপোর্টের নিরাপত্তারক্ষীরা তল্লাশি চালালে লাগেজ থেকে একটি দেশি পিস্তল ও ছ’রাউন্ড গুলি উদ্ধার হয়। বিমানবন্দর কর্তৃপক্ষ দু’জনকে অণ্ডাল থানার পুলিসের হাতে তুলে দেয়। পুলিস এদিন তাদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেয়।

    মোহাম্মদ লাডদানের সিউড়িতে গাড়ির ব্যাটারির পাইকারি ব্যবসা রয়েছে। মহম্মদ লাডদানের ভাই মহম্মদ ইফতেখার বলেন, আমার ভাই ব্যবসায়ী। ওর কাছে বহু মানুষ আসাযাওয়া করে। কেউ শত্রুতা করে করল কি না জানি না। ভাই নির্দোষ।এসিপি(অণ্ডাল) পিন্টু সাহা বলেন, মোহাম্মদ লাডদানের ব্যাগে বেশকিছু রুপোর ভাঙাচোরা গয়না ছিল। তার মধ্যে আগ্নেয়াস্ত্র ও গুলি ছিল। দু’জনকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু হয়েছে।
  • Link to this news (বর্তমান)