• বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে বিজেপি ‘চাক্কা জ্যাম’ কর্মসূচি
    বর্তমান | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া ও আরামবাগ: আরজি করের ঘটনার প্রতিবাদে শুক্রবার বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে বিজেপি ‘চাক্কা জ্যাম’ কর্মসূচি পালন করে। এদিন দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত বিভিন্ন ব্লকে বিজেপি নেতা-কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। এদিন বাঁকুড়া জেলার প্রতিটি মণ্ডলেই পথ অবরোধ হয়েছে বলে বিজেপির তরফে জানানো হয়েছে। রানিবাঁধ ও বাঁকুড়া শহরের কেরানিবাঁধের কর্মসূচিতে দুই সাংগঠনিক জেলার সভাপতি সুনীলরুদ্র মণ্ডল ও অমরনাথ শাখা যোগ দেন। ছাতনা, মেজিয়ার রাস্তা অবরোধে স্থানীয় বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায়, চন্দনা বাউরি সহ অন্যান্যরা ছিলেন। 

    বাঁকুড়ার পাশাপাশি এদিন পুরুলিয়া শহরের গোশালা মোড়, ঝালদার বিরসা মোড়, বাঘমুণ্ডি সহ জেলার বিভিন্ন জায়গায় গেরুয়া শিবিরের লোকজন রাস্তা অবরোধ করে। তবে ওইসব জায়গায় অবরোধ বেশিক্ষণ স্থায়ী হয়নি। খবর পেয়ে পুলিস গিয়ে অবরোধ তুলে দেয়। এদিন প্রতীকী অবরোধ করা হয়েছিল বলে জেলা বিজেপি নেতৃত্ব জানিয়েছে।  

    এদিন আরামবাগ মহকুমার বিভিন্ন জায়গায় রাজ্য সড়ক সাময়িক অবরোধ করা হয়। তার জেরে ভোগান্তিতে পড়েন বাসিন্দারা। বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, এদিন পুরশুড়ার সোদপুরে চাক্কা জ্যাম কর্মসূচিতে ছিলাম। জেলার প্রত্যেক মণ্ডলেই এই কর্মসূচি করা হয়েছে। সেখানে দলের অন্যান্য নেতৃত্ব হাজির ছিল।
  • Link to this news (বর্তমান)