• বেলেঘাটায় জোড়া ফ্ল্যাট, হাতিয়ারার ভিলা, সন্দীপের আরও সম্পত্তির হদিশ
    প্রতিদিন | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • বিধান নস্কর, বিধাননগর: ক্যানিং, বেলেঘাটার পর আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের আরও এক বাড়ির হদিশ। নিউটাউন সংলগ্ন হাতিয়ারায় নোয়াপাড়া মল্লিক বাগানে তিনতলা একটি বাড়ির মালিক তিনি। সেখানে থাকতেন সন্দীপের বাবা-মা। তবে ছেলের ‘কুকীর্তি’ প্রকাশ্যে আসতে শুরু করার পর থেকেই বাড়ি খালি। সূত্রের দাবি, সন্দীপের বাবা-মা আপাতত শিলিগুড়িতে মেয়ের বাড়িতে রয়েছেন।

    হাতিয়ারায় নোয়াপাড়ার মল্লিক বাগানে তিনতলা একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। নাম ‘ঘোষ ভিলা’। সম্প্রতি তাতে লিফটও লাগানো হয়েছে। স্থানীয় সূত্রে খবর, সেইসময় সন্দীপও এসেছিলেন বাড়িতে। তবে এই মুহূর্তে তালা বন্ধ রয়েছে বাড়িটি। বাড়ির দেওয়ালে ১৫ আগস্ট তারিখ দেওয়া সিবিআইয়ের নোটিস লাগানো রয়েছে, যে নোটিসে সন্দীপ ঘোষের নাম রয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, ‘ঘোষ ভিলা’র বাসিন্দা ছিলেন সন্দীপের বাবা-মা। মাঝেমধ্যেই নতুন-নতুন গাড়ি নিয়ে বাড়িতে আসতেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ। সঙ্গে থাকত প্রচুর ছেলে। এলাকাবাসীর অভিযোগ, সন্দীপের মতোই তাঁর বাবা-মায়েরও মারাত্মক ঔদ্ধত্য ছিল। চাঁদা চাইতে গেলে দোতলার উপর থেকে ছুড়ে দিতেন টাকা। এলাকার কারও সঙ্গে মিশতেন না। আর জি করের ঘটনা প্রকাশ্যে আসতেই বাড়ি ছেড়েছেন তাঁরা।

    প্রসঙ্গত, ইতিমধ্যে ক্যানিংয়ে সন্দীপের বিলাসবহুল বাংলোর হদিশ মিলেছে। নাম ‘সঙ্গীতাসন্দীপ’ ভিলা। তার পর বেলেঘাটায় আরও দুটি ফ্ল্যাটের সন্ধান মিলল। সেখানকার যে চারতলা বাড়িতে সন্দীপ থাকেন, তার কিছুটা রয়েছে আরও দুটি ফ্ল্যাট রয়েছে তাঁর নামে। এর মধ্য়ে একতলার ফ্ল্যাটটি অফিস হিসেবে ব্যবহার করতেন তিনি। তিনতলার ফ্ল্যাটটিও তাঁর নামে রেজিস্ট্রি করা। গ্যারাজে রয়েছে দামি গাড়িও। আবাসনের কেয়ার টেকার জানিয়েছেন, মাস তিন-চারেক আগেই কেনা হয়েছি এসইউভি-টি।
  • Link to this news (প্রতিদিন)