• হুগলিতে ভর সন্ধ্যায় একাদশ শ্রেণির ছাত্রীকে গাড়িতে টেনে তুলল দুষ্কৃতীরা
    হিন্দুস্তান টাইমস | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • হুগলির হরিপালে টিউশন থেকে ফেরার সময় স্কুলছাত্রীকে গাড়িতে তুলে যৌন নিগ্রহের অভিযোগ। অর্ধনগ্ন অবস্থায় হরিপাল বিডিও অফিসের কাছে একটি গলি থেকে উদ্ধার করা হয় একাদশ শ্রেণির ছাত্রীকে। এই ঘটনায় হরিপাল থানায় অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার। পকসো আইনের ধারায় মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

    নাবালিকার পরিবারের দাবি, শুক্রবার সন্ধ্যায় সিঙুরে গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়েছিল নাবালিকা। পড়া শেষে সিঙুরের নসিবপুর থেকে স্টেশেন আসে সে। এর পর নাবালিকা আর বাড়ি ফেরেনি। গভীর রাতে একটি ফোনে তাঁরা জানতে পারেন, হরিপাল বিডিও অফিসের কাছে একটি অন্ধকার গলি থেকে মেয়েকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁকে হরিপাল গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়েছেন স্থানীয়রা।

    নাবালিকা জানিয়েছে, সিঙুর স্টেশনের দিকে যাওয়ার সময় একটি চার চাকা গাড়িতে থাকা কয়েকজন যুবক তাকে গাড়িতে টেনে তুলে নেয়। এর পর তার আর কিছু মনে নেই। নাবালিকা প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেন চিকিৎসকরা। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা।

    স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় এক নাবালিকাকে গলির মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। তার নিম্নাঙ্গের পোশাক ছিল অবিন্যস্ত। পাড়ার বধূরা এসে তাঁকে উদ্ধার করে পোশাক ঠিক করেন। এর পর তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁরা।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় একটি FIR রুজু করেছে পুলিশ। পকসো আইনের ধারায় মামলা করে তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তদের কাউকে গ্রেফতার করা যায়নি। নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করাবে পুলিশ। কে বা কারা কী কারণে নাবালিকাকে সিঙুর থেকে হরিপালে নিয়ে এল তা জানার চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে নাবালিকার পূর্ব পরিচিত কারও যোগ থাকতে পারে বলে অনুমান করছেন তদন্তকারীরা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)