• খোঁজ পাওয়া গেল সন্দীপ ঘোষের আরও ২টি ফ্ল্যাট ও কিস্তিতে কেনা গাড়ির
    হিন্দুস্তান টাইমস | ০৭ সেপ্টেম্বর ২০২৪
  • দুর্নীতির অভিযোগে সিবিআইয়ের হাতে গ্রেফতার সন্দীপ ঘোষের আরও ২টি ফ্ল্যাটের খোঁজ পেল সিবিআই। বেলেঘাটার বাড়ির কাছেই একটি আবাসনে সন্দীপ ঘোষের ২টি ফ্ল্যাট রয়েছে বলে জানতে পেরেছেন তাঁরা। সঙ্গে আবাসনের গ্যারাজে পাওয়া গিয়েছে সন্দীপ ঘোষের বিলাসবহুল একটি গাড়ি। ২০২২ সালে গাড়িটি সন্দীপ কেনেন বলে জানাচ্ছে সরকারি ওয়েবসাইটের তথ্য।

    আরজি কর মেডিক্যালে দুর্নীতির অভিযোগে গ্রেফতারির পর থেকেই সন্দীপ ঘোষের একাধিক সম্পত্তির সন্ধান পাওয়া গিয়েছে। সন্দীপের বেলেঘাটার ৪ তলা বাড়ি ছাড়াও ক্যানিংয়ের ঘুটিয়ারি শরিফে খোঁজ পাওয়া গিয়েছে বিলাসবহুল বাংলোর। এবার বেলেঘাটার বাড়ির কাছেই সন্দীপের ২টি ফ্ল্যাটের খোঁজ পাওয়া গেল। বেলেঘাটা আইডি হাসপাতালের কাছে একটি বেসরকারি আবাসনে তাঁর ফ্ল্যাটদুটি রয়েছে। এর মধ্যে নীচের তলার ফ্ল্যাটটিকে অফিস হিসাবে ব্যবহার করতেন তিনি। আর তিন তলায় আরও একটি ফ্ল্যাট রয়েছে সন্দীপের। তবে সেখানে তিনি খুব বেশি যাতায়াত করতেন না বলে জানা গিয়েছে।

    এছাড়া আবাসনের গ্যারাজে রয়েছে সন্দীপ ঘোষের নামে কেনা একটি বিলাসবহুল গাড়ি। তথ্য বলছে, ২০২২ সালের ২৭ জুন গাড়িটির রেজিস্ট্রেশন হয়েছে সন্দীপ ঘোষের নামে। কিস্তিতে গাড়িটি কিনেছেন সন্দীপবাবু। সেভেন সিটার মহেন্দ্র XUV 700 মডেলের গাড়িটির ক্রয়মূল্য প্রায় ২১ লক্ষ টাকা।

    শুক্রবার ঘুটিয়ারি শরিফে ২ বিঘা জমির ওপর সন্দীপ ঘোষের বিলাবহুল বাংলোর খোঁজ পাওয়া যায়। স্থানীয়রা জানিয়েছেন ২০২২ সালেই কোনও সময় বাংলোটি কেনেন সন্দীপ। সপ্তাহে ১ বার করে সেখানে যেতেন তিনি। সঙ্গে থাকতেন একাধিক পুরুষ ও নারী।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)