• 'রাত দখলের নামে সিপিএম – বিজেপির ঝান্ডা নিয়ে মাতলামো করছে'
    হিন্দুস্তান টাইমস | ০৮ সেপ্টেম্বর ২০২৪
  • এবার রাত দখলের আন্দোলনে যারা পথে নেমেছেন তাদের একাংশকে মাতাল সাব্যস্ত করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য। শনিবার বীরভূমের মুরারইয়ে এক তৃণমূলের দলীয় সভায় শ্যামবাজারে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ঘিরে বিক্ষোভের ঘটনার কথা উল্লেখ করে ‘সিপিএম – বিজেপির ঝান্ডা নিয়ে মাতলামো করছে’ বলে মন্তব্য করেন রাজ্যের কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহা। রাজ্যকে অস্থির করার চেষ্টা হচ্ছে বলে দাবি করে তিনি বলেন, দলীয় নেতৃত্বকে একজোট থাকতে হবে।

    এদিন চন্দ্রনাথ বলেন, ‘গত পরশুদিন রাত দখলের নামে আবার রাস্তায় নেমেছিল কলকাতাসহ রাজ্যের অনেক শহরে। তারা রাস্তায় মোমবাতি জ্বেলেছিল। সেখানে আমরা কী দেখলাম? সেখানে জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা আন্দোলনে গেছিলেন। শ্যামবাজারে ঋতুপর্ণাকে অপমানিত হতে হল। সেখানে কিছু মানুষ মদ খেয়ে এসে ঋতুপর্ণাকে ঘিরে ফেলে তাঁকে আন্দোলনে অংশ নিতে দেওয়া হল না। যারা সিপিএম – বিজেপির ঝান্ডা নিয়ে মাতলামো করছে তাদের বাংলার মানুষ ক্ষমা করবে না, প্রশ্রয় দেবে না।’

    রাজ্যের মন্ত্রীর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছে বিজেপি। তাদের দাবি, গণআন্দোলনকে ভয় দেখিয়ে রুখতে না পেরে এখন তাদের বিরুদ্ধে কুৎসা শুরু করেছে তৃণমূল। যে দলের নেত্রী নাটকবাজ তার মন্ত্রীরা তো এসব বলবেই। মানুষকে এভাবে দমানো যাবে না। যে গণআন্দোলন তৈরি হয়েছে তা তৃণমূলের এই দুর্বৃত্তদের ধুয়ে মুছে সাফ করে দেবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)