• লাগাতার হুমকি! বিরূপাক্ষ-সহ ৩ চিকিৎসকের বিরুদ্ধে বউবাজার থানায় দায়ের মামলা
    প্রতিদিন | ০৯ সেপ্টেম্বর ২০২৪
  • অর্ণব আইচ: লাগাতার হুমকি, বিভিন্ন কারণে ভয় দেখানোর অভিযোগ। এবার ডাঃ বিরূপাক্ষ বিশ্বাস, ডাঃ অভীক দে ও ডাঃ রঞ্জিত সাহার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন জুনিয়র চিকিৎসকরা। এদিন বউবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মোট ৪৬ জুনিয়র ডাক্তার।

    ভাইরাল ‘হুমকি’র অডিওকে কেন্দ্র করে চর্চায় এসেছিলেন বর্ধমান মেডিক্যালের প্যাথোলজি বিভাগের সিনিয়র রেসিডেন্ট চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাস। গুঞ্জন শোনা যাচ্ছিল, ৯ আগস্ট সকালে নাকি আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের সেমিনার হলে উপস্থিত ছিলেন তিনি। এর পর তাঁর বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। শোনা যায়, বর্ধমান মেডিক্যাল কলেজেও নাকি চলত তাঁর ‘দাদাগিরি’, ‘থ্রেট কালচার’। একের পর এক বিতর্কে নাম জড়ানো বিরূপাক্ষ বিশ্বাসকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। সেই সঙ্গে ডাক্তার অভীক দে-কেও সাসপেন্ড করা হয়েছে।

    এই পরিস্থিতিতে এবার ডাক্তার বিরূপাক্ষ বিশ্বাস, ডাক্তার অভীক দে ও ডাক্তার রঞ্জিত সাহার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল বউবাজার থানায়। মোট ৪৬ জন জুনিয়র চিকিৎসক অভিযোগ জানিয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। প্রত্যেকেরই অভিযোগ, দিনের পর দিন তাঁদের উপর চাপ দিতেন বিরূপাক্ষ-সহ ৩ চিকিৎসক। তাঁদের নির্দেশ না মানলে হস্টেল থেকে বের করে দেওয়া-সহ নানারকম ভয় দেখানো হত।
  • Link to this news (প্রতিদিন)