• 'মুখ-ঠোঁটে কী ক্রিম মাখিস?' ছাত্রীকে 'প্রশ্ন' বাংলার মেডিক্যাল কলেজের 'পরীক্ষায়'
    হিন্দুস্তান টাইমস | ০৯ সেপ্টেম্বর ২০২৪
  • 'তুই মুখে কী ক্রিম মাখিস? তুই ঠোঁটে কী ক্রিম মাখিস?' কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের মৌখিক পরীক্ষায় নিয়ে সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল কর্তৃপক্ষের তরফে দাবি করা হয়েছে যে এরকম কোনও অভিযোগ জমা পড়লে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    ওই ভাইরাল ভিডিয়োয় , বস।’

    সেইসঙ্গে ওই মহিলাকে বলতে শোনা যায়, ‘, তুই কি ব্রাহ্মণ? তোর বাড়িতে তোকে এই শেখানো হয়েছে? তোর বাড়িতে তোকে ওই শেখানো হয়েছে?’ পাশ থেকে আরও একজন মহিলা অভিযোগ করেন যে ঠোঁট শুকিয়ে গিয়েছে বলে ক্রিম লাগাতেও বলা হয়েছিল।

    একটি মহলের তরফে দাবি করা হয়েছে, ভাইরাল ভিডিয়োটি তোলা হয়েছিল। সেদিন কলেজ কাউন্সিলের বৈঠক হয়েছিল। আর সেই বৈঠকেই হামলার অভিযোগ উঠেছিল। তার জেরে মাঝপথেই বৈঠক বন্ধ হয়ে গিয়েছিল। পরদিনের বৈঠকে জুনিয়র ডাক্তারদের পাশাপাশি সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন প্রিন্সিপাল পার্থপ্রতিম প্রধান।

    আর সেই পরিস্থিতিতে যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদন অনুযায়ী, সাগর দত্ত মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রিন্সিপাল জানিয়েছেন যে যদি এরকম কোনও অভিযোগ জমা পড়ে, তাহলে তদন্ত করা হয়। নেওয়া হয় পর্যাপ্ত ব্যবস্থা। এটার ক্ষেত্রেও অভিযোগ জমা পড়লে নিয়মমাফিক ব্যবস্থা নেওয়া হবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)