• 'টাকার কথা বলিনি' মিথ্যেবাদী মুখ্য়মন্ত্রী, মমতার ভিডিয়োতে প্রমাণ দিলেন শুভেন্দু
    হিন্দুস্তান টাইমস | ১০ সেপ্টেম্বর ২০২৪
  • উৎসবে ফিরতে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মুখ্য়মন্ত্রীর এই কথায় কার্যত স্তম্ভিত অনেকেই। অনেকেই বলতে শুরু করেছেন পুজোর অনুদান দেন বলে আপনি বলতে পারেন না পুজোয় ফিরুন, উৎসবে ফিরুন। 

    এদিকে এবার সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে বিস্ফোরক পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, বাঙালির দুর্ভাগ্য আপনার মতো একজন মিথ্যাবাদী মুখ্য়মন্ত্রীর পদে আসীন রয়েছেন। আর কত মিথ্যে কথা বলবেন আপনি। এবার থামুন। এরপরই তিনি মমতার দুটি বক্তব্য পাশাপাশি পোস্ট করেছেন তিনি। 

    একটি হল ঘটনার পরের বক্তব্য। সেখানে মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, আমি এমনকী সেদিন অস্বীকার করতে পারবে না পরিবার আমি বিনীত গোয়েল সিপিকে সঙ্গে করে নিয়ে গিয়েছিলাম। যদি বাবা মার  কোনও সন্দেহ থাকে তাদের থেকে কথা শোনার জন্য, আমি প্রায় ১ ঘণ্টা ছিলাম। আমি এটাও বলেছিলাম দেখুন আমাদের একটা কর্তব্য আছে মেয়ে তো আর ফিরে আসবে না, ওর নামে যদি কিছু করতে চান করতে পারেন, যা টাকা লাগবে দেব। একটা কমপেনসেশন যারা বলছে কমপেনশেনের কথা। এটা আমার বলা আছে, ১০ লক্ষ টাকা তো দিতেই পারি পরিবারকে। 

    এরপরে শুভেন্দু আজকের মিথ্যাচার বলে একটা বক্তব্যকে সামনে এনেছেন। সেখানে মমতাকে বলতে শোনা যায়,মারা গেছে শুক্রবার। রবিবার ওদের কাজ ছিল মনে হয়। ক্রিয়াকর্ম যেটা থাকে। সেদিন আমি ডিসটার্ব করিনি। সম্ভবত সোমবার তাদের বাড়ি গিয়েছিলাম। ডিটেলস জানাই তাদের। সিপিকে সঙ্গে করে নিয়ে যাই। তাদের কী কী অভিযোগ রয়েছে সবটা সিপিকে রেকর্ড করতে বলি। আর অনেকে বলে বেড়াচ্ছে টাকার কথা বলেছি। আমি মোটেও বলিনি। আমাকে প্রমাণ দেখাক আমি টাকার কথা বলেছি। মিথ্যাচার, কুৎসা। অপপ্রচার, চক্রান্ত। 

    এই দুটি ভিডিয়ো পোস্ট করেছেন শুভেন্দু। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 

    তবে ঘটনার পরে মমতা যেভাবে টাকার কথা বলেছিলেন আর সোমবার পুরো ১৮০ ডিগ্রি ঘুরে বলে দিলেন প্রমাণ দিন। অথচ শুভেন্দুর পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে মমতা বলছেন, আমি এটাও বলেছিলাম দেখুন আমাদের একটা কর্তব্য আছে মেয়ে তো আর ফিরে আসবে না, ওর নামে যদি কিছু করতে চান করতে পারেন, যা টাকা লাগবে দেব। একটা কমপেনসেশন যারা বলছে কমপেনশেনের কথা। এটা আমার বলা আছে, ১০ লক্ষ টাকা তো দিতেই পারি পরিবারকে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)