• ‘মিথ্যে বলছেন’, ফোনে ডাক্তারদের চ্যালেঞ্জ কোন্নগরের মৃত যুবকের মায়ের
    প্রতিদিন | ১০ সেপ্টেম্বর ২০২৪
  • সুমন করাতি, হুগলি: ডাক্তাররা মিথ্যে কথা বলছেন! আগেই এমন দাবি করেছিলেন মৃত কোন্নগরের যুবক বিক্রম ভট্টাচার্যের মা। এবার ডক্টর ফোরামের সদস্য পূর্ণব্রত গুইনকে ফোন করে সরাসরি চ্যালেঞ্জ করে বললেন, “আপনারা মিথ্যে কথা বলছেন।” মৃতের মায়ের ফোন পেয়ে অস্বস্তিতে চিকিৎসক সংগঠন। যদিও এ বিষয়ে এখনও তাঁদের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

    কোন্নগরের বাসিন্দা ছিলেন বিক্রম ভট্টাচার্য। ২৮ বছরের তরতাজা যুবকের মৃত্যু হয়েছে বিনা চিকিৎসায়, অভিযোগ উঠেছিল এমনই। এদিকে চিকিৎসক সংগঠনের তরফে দাবি করা হয় বিনা চিকিৎসায় মৃত্যুর অভিযোগ মিথ্যে। এনিয়ে জল গড়িয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় পর্যন্ত। এই পরিস্থিতিতে এবার সটান ডক্টরস ফোরামের পূর্ণব্রত গুইনকে ফোন করলেন বিক্রমের মা কবিতা ভট্টাচার্য। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “কেন মিথ্যে কথা বলছেন?” আবারও মনে করিয়ে দিলেন ঘটনার দিন ঠিক কী কী ঘটেছিল। ছেলেকে নিয়ে কীভাবে আর জি করের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটেও চিকিৎসার ব্যবস্থা করতে পারেননি।

    ঠিক কী দাবি মৃতের মায়ের? তিনি বলেন, “ডাক্তারবাবুরা যদি বলেন বিনা চিকিৎসায় মৃত্যু হয়নি, তাহলে তারা সম্পূর্ণ মিথ্যে কথা বলছেন। সেদিন হাসপাতালে যারা ছিলেন আহত ছেলেকে সঙ্গে নিয়ে তাঁদের কাছে বার বার অনুরোধ করি, ডাক্তার কোথায়? কিন্তু কেউ কিছুই জানায়নি। আমি আমার ছেলেকে নিয়ে প্রায় তিন ঘণ্টা নিয়ে ছোটাছুটি করেছি। কিন্তু কোথাও ডাক্তার ছিল না, না ট্রমা কেয়ারে ছিল, না আউটডোরে। এখন ডাক্তারবাবুরা মিথ্যা কথা বলছেন। তাঁরা চিকিৎসা করেননি। যার জেরে আমার ছেলেকে হারিয়েছি। আর এখন আমাকেও মিথ্যাবাদী বানাচ্ছেন।”
  • Link to this news (প্রতিদিন)