• আর জি কর কাণ্ডের প্রতিবাদে মন্দিরে মোমবাতি জ্বালানোয় আপত্তি, TMC কাউন্সিলরকে মার
    প্রতিদিন | ১১ সেপ্টেম্বর ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: আর জি কর কাণ্ডের প্রতিবাদে মন্দিরে জ্বালানো হচ্ছিল মোমবাতি। এরই প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হন এক তৃণমূল কাউন্সিলর। ৩০-৩৫ জন মিলে তাঁকে মারধর করে বলে অভিযোগ। হাসপাতালে তাঁকে চিকিৎসাও করানো হয়। এই ঘটনা নিয়ে থানাতে অভিযোগ জানিয়েছেন আক্রান্ত কাউন্সিলর।

    সোমবার রাতে ঘটনাটি ঘটে নোয়াপাড়া থানার ইছাপুর এলাকায়। আক্রান্ত রবি সাহা গারুলিয়া পুরসভার ১৩নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। ঘটনার পর বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ইছাপুর লেনিননগর এলাকায় আর জি করে নির্যাতিতার বিচারের দাবিতে একটি প্রতিবাদ মিছিল হয়। মিছিলের শেষে স্থানীয় মন্দিরের বেদীতে মোমবাতি জ্বালাচ্ছিলেন প্রতিবাদীরা। এনিয়ে বলতে গেলে স্থানীয় কাউন্সিলর রবি সাহার সঙ্গে বচসা বাঁধে তাঁদের। তখন তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

    এই ঘটনা নিয়ে আক্রান্ত রবি সাহা বলেন, “মন্দির, মসজিদ, গির্জা প্রার্থনার স্থান। সেখানে কেউ কখনও প্রতিবাদ মূলক কাজ করে না। কিন্তু অলিখিতভাবে সিপিএম ধর্মকে কাজে লাগিয়ে মন্দিরে গিয়ে জাস্টিস চাইছে। আমার চোখে এটা খারাপ লেগেছে। তাই আমি প্রতিবাদ করেছিলাম। এর পরই আমার উপর ৩০-৩৫ জন আক্রমণ করে।” যদিও অভিযোগ অস্বীকার করেছে সিপিএম। তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)