• ইটাহারে ২১ কেজি গাঁজা সহ ধৃত চার পাচারকারী
    বর্তমান | ১১ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, ইটাহার: গাড়ির সিটের ভিতরে লুকিয়ে গাঁজা পাচার করতে গিয়ে পুলিসের জালে ধরা পড়ল চার জন পাচারকারী। বাজেয়াপ্ত করা হয়েছে ২১ কেজি গাঁজা, দুটি মোটর বাইক ও একটি ছোট চারচাকা গাড়ি। মঙ্গলবার এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়ায় ইটাহারের হাঁসুয়া ধামাদিঘি এলাকায়। ধৃতদের মধ্যে নির্মল দাস ও রামকৃষ্ণ সরকারের বাড়ি কোচবিহারে এবং ইটাহারের বৈদড়ার বাসিন্দা দিলীপ মজুমদার ও পুখুরিয়ার বাসিন্দা হাসানুজ্জামান। 

    মাদক বিরোধী অভিযান চালাচ্ছে রায়গঞ্জ পুলিস জেলা। এরই মধ্যে গোপন সূত্রে পুলিস জানতে পারে বাইরে থেকে ছোট গাড়িতে গাঁজা ঢুকছে ইটাহারে। সেই মোতাবেক পুলিস বিভিন্ন দলে বিভক্ত হয়ে ইটাহারের বিভিন্ন এলাকায় নাকা তল্লাশি চালাতে থাকে। এই নাকা চলাকালীন পুলিস হাঁসুয়া ধামাদিঘি এলাকায় একটি ছোট চার চাকা গাড়ি গ্রামীণ সড়কে দাঁড়িয়ে থাকতে দেখে। পাশে দুটি বাইকে ছিল আরও দুই জন। পুলিস সাদা পোষাকে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে সন্দেহ হয়। এরপর তারা চার জনকে আটক করে গাড়িতে তল্লাশি চালায়। সেই সময় গাড়ির পিছনের সিটের ভিতর থেকে ২১ কেজি গাঁজা উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান এসডিপিও রাজীব কুমার ও আইসি সুকুমার ঘোষের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী। এছাড়া সেখানে যায় ইটাহারের বিডিও দিব্যেন্দু সরকার। 

    পুলিস জানিয়েছে, উদ্ধার হওয়া গাঁজার বাজার মূল্য আনুমানিক তিন লক্ষ টাকা। ঘটনায় চার জনকে গ্রেপ্তার করার পাশাপাশি উদ্ধার হওয়া গাঁজা, দুটি বাইক ও চারচাকা গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। অতিরিক্ত পুলিস সুপার কুন্তল বন্দ্যোপাধ্যায় বলেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে গাঁজার প্যাকেটগুলি কোচবিহার থেকে পাচারের উদ্দেশ্যে আনা হচ্ছিল ইটাহারে। চা জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
  • Link to this news (বর্তমান)