• আর জি কর কাণ্ডে এবার CBI জিজ্ঞসাবাদ চার জুনিয়র ডাক্তারকে, হবে রহস্যভেদ?
    প্রতিদিন | ১১ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে এবার সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে চার জুনিয়র চিকিৎসক। সূত্রের খবর, চিকিৎসককে ধর্ষণ ও খুনের মামলায় ওই চিকিৎসকদের তলব করা হয়েছে। তাঁদের জেরা করে তদন্তে প্রয়োজনীয় একাধিক তথ্য মিলবে বলে আশাবাদী তদন্তকারীরা।

    আর জি কর কাণ্ডে(RG Kar Doctor Death Case) তোলপাড় বাংলা। তদন্ত চালাচ্ছে সিবিআই। চিকিৎসক ধর্ষণ ও খুনে অভিযুক্ত হিসেবে সঞ্জয় রায় নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জেরা করে একাধিক তথ্য মিলেছে বলে খবর। তবে এখনও রহস্যভেদ হয়নি। এই নারকীয় ঘটনার নেপথ্য আর কেউ জড়িত কি না। থাকলে তারা কারা, তা এখনও স্পষ্ট নয়। সেই তথ্য পেতে এবার সিজিওতে তলব করা হয় চার জুনিয়র ডাক্তারকে। বুধবার বেলা ১২ টা নাগাদ ওই চারজন হাজিরা দেন বলে খবর। শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও সিবিআই দপ্তরেই রয়েছেন ওই চারজন।

    প্রসঙ্গত, আর জি কর কাণ্ডের প্রতিবাদে আন্দোলনের ঝাঁজ ক্রমশ বাড়ছে। মঙ্গলবার দুপুর থেকে স্বাস্থ্যভবনের সামনে রাস্তায় বিক্ষোভে জুনিয়র ডাক্তাররা। গতকালই নবান্নে তলব করা হলেও তাতে সাড়া দেননি তাঁরা। পালটা মুখ্যমন্ত্রীকে মেল করে একাধিক দাবিদাওয়া জানান তাঁরা। পরবর্তীতে মুখ্যসচিব মেল করেন আন্দোলনকারীদের। তাঁদের সন্ধ্যে ৬ টায় নবান্নে ডাকা হয়েছে ফের।
  • Link to this news (প্রতিদিন)