• বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের হেনস্থা, হুমকি, গ্রেপ্তার অভিযুক্ত
    বর্তমান | ১২ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর কাণ্ডের পর থেকেই নিজেদের নিরাপত্তার দাবিতে সরব হয়েছেন চিকিৎসকেরা। জুনিয়র চিকিৎসকদের দাবির সঙ্গে সহমত প্রকাশ করেছেন সিনিয়র চিকিৎসকদের একাংশও। বিশেষ করে কর্মস্থলে নিরাপত্তার দাবিতে সরব হয়েছেন তাঁরা। গোটা কলকাতা এখন এই আন্দোলনে মুখর। এরই মধ্যে ফের একবার হেনস্থার শিকার হতে হল এক মহিলা চিকিৎসককে। রোগীর পরিবারের হাতে হেনস্থা হতে হল বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের।

    জানা গিয়েছে, গত ৯ সেপ্টেম্বর শ্বাসকষ্ট, ব্রেনে রক্তপাত সংক্রান্ত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন ইন্দের সিং নামে এক ৫৮ বছরের মহিলা। রোগীর পরিবারের পক্ষ থেকে পেশেন্ট পার্টি হিসেবে ছিলেন তাঁর ছেলে দীপক সিং।

    বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ওই রোগীর শারীরিক পরিস্থিতি এখনও আশঙ্কাজনক। কিন্তু, এর কারণ হিসেবে চিকিৎসকদেরই দোষী ঠাউরে তাঁদের হেনস্থা করে দীপক সিং ও তাঁর পরিবারের লোকেরা। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ডাঃ পূরবী পাত্রগিরি নামে এক মহিলা চিকিৎসককে হেনস্থার পাশাপাশি ডাঃ পারভেজ আলমকে হুমকিও দেয় অভিযুক্ত। চিকিৎসকদের অশালীন ভাষায় আক্রমণ করা হয়। এরপরেই অভিযুক্তের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয় হাসপাতাল কর্তৃপক্ষ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দীপক সিংকে গ্রেপ্তার করে ফুলবাগান থানার পুলিস।
  • Link to this news (বর্তমান)