• RG Kar Live Update: ৩০ জন প্রতিনিধি, লাইভ স্ট্রিমিং, দাবিতে অনড় থেকেই নবান্নের পথে জুনিয়র ডাক্তাররা
    প্রতিদিন | ১২ সেপ্টেম্বর ২০২৪
  • আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসকের হত্যাকাণ্ডে তোলপাড় গোটা রাজ্য। নবান্ন ও জুনিয়র চিকিৎসকদের আলোচনা নিয়ে অব্যাহত দড়ি টানাটানি। আদৌ শেষমেশ বৈঠকের টেবিলে বসবে দুই পক্ষ? মিটবে সমস্যা? চিকিৎসকদের আন্দোলন সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি তথ্যের জন্য নজর রাখুন লাইভ আপডেটে।বিকেল ৫: জুনিয়র চিকিৎসকদের বৈঠক ঘিরে নবান্নে চূড়ান্ত প্রস্তুতি।

    বিকেল ৪.৫২: মহম্মদ সেলিম বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যখন প্রশাসনিক বৈঠক করেন, IPS-IAS দের ধমক দেন, তখন লাইভ স্ট্রিমিং করেন। তবে জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকে আপত্তি কীসের? কতজন প্রতিনিধি যাবেন তা-ই বা নির্দিষ্ট করে দিচ্ছেন কেন?”বিকেল ৪.৩০: বাসে চড়ে নবান্নের পথে রওনা দিলেন আন্দোলনকারী চিকিৎসকরা।বিকেল ৪.০৬: আন্দোলনকারী চিকিৎসকরা বলেন, “আমরা মনে করি রাজ্য সরকার সদর্থক সাড়া দেবেন।” 

    বিকেল ৪.০২: আন্দোলনকারী চিকিৎসকরা বলেন, “মুখ্যমন্ত্রী আমাদের ডেকেছেন। ৪টে ৪৫ মিনিটে আমাদের নবান্নে পৌঁছতে বলা হয়েছে। বাসের ব্যবস্থা করা হয়েছে। আমরা অতি দ্রুত পৌঁছব। আমরা বৈঠকে যোগ দিতে চাই। রাজ্যের তরফে কিছু শর্ত বেঁধে দেওয়া হয়েছে। আমরা ৩০ জন প্রতিনিধি, লাইভ স্ট্রিমিংয়ের দাবি রয়েছে।”

    দুপুর ৩.৫৩: মুখ্যসচিবকে পালটা ই-মেল জুনিয়র চিকিৎসকদের।
  • Link to this news (প্রতিদিন)