• ডাক্তারদের আন্দোলনে জুনিয়র চিকিৎসকরা! অগ্নিমিত্রাকে ‘গো ব্যাক’ নিয়ে বিস্ফোরক শুভেন্দু
    প্রতিদিন | ১৩ সেপ্টেম্বর ২০২৪
  • রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আর জি কর আবহে বিস্ফোরক রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জুনিয়র চিকিৎসকদের অবস্থানে যাদবপুরের বহিরাগতরা মিশে যাচ্ছেন বলেই দাবি করলেন তিনি। যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। কিন্তু কেন এহেন দাবি করলেন শুভেন্দু?

    আর জি কর ইস্যুতে উত্তাল বাংলা। গত ২ দিন ধরে স্বাস্থ্যভবনের সামনে ধরনায় জুনিয়র ডাক্তাররা। তাঁদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত ধরনা ও কর্মবিরতি চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। এদিকে বৈঠকের মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টায় রাজ্য। এই পরিস্থিতিতে বুধবার আচমকাই জুনিয়র চিকিৎসকদের ধরনাস্থলে হাজির হন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তাঁকে দেখামাত্রই গো ব্যাক স্লোগান তোলেন আন্দোলনকারীরা। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। অগ্নিমিত্রা দাবি করেন তিনি কার্যালয়ে যাচ্ছেন, অবস্থানে যোগ দিতে নয়।

    এই ইস্যুতেই মুখ খুলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেন, যারা অগ্নিমিত্রা পলকে গো ব্যাক স্লোগান দিয়েছেন তাঁরা কেউ নাকি জুনিয়র ডাক্তার নন। শুভেন্দুর কথায় বুধবার সকালে জুনিয়র ডাক্তারদের মাঝে মিশে গিয়েছিল যাদবপুরের বহিরাগতরা। তারাই অশান্তি করেছে। অভিযুক্তরা দিনভর নেশা করে বলেও অভিযোগ। শুভেন্দুর এই বক্তব্য নিয়েই শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন মহলে।
  • Link to this news (প্রতিদিন)