• দিল্লিতে গ্রেপ্তার আসাদুল্লাহ
    বর্তমান | ১৪ সেপ্টেম্বর ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, মালদহ: পুলিসের জালে আসাদুল্লা। দিল্লি পুলিসের সঙ্গে যৌথ অভিযান চালিয়ে কালিয়াচকের একসময়ের কুখ্যাত ত্রাস আসাদুল্লা বিশ্বাসকে গ্রেপ্তার করল মালদহ জেলা পুলিস। ধৃতকে ট্রানজিট রিমান্ডে মালদহে আনা হচ্ছে। এবার তাঁকে একটি খুনের মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এর বাইরে ধৃতের বিরুদ্ধে মাদক পাচার, জালনোটের কারবার, খুন, বোমাবাজি সহ বহু মামলা রয়েছে। তাঁর উত্থান বিগত বামফ্রন্ট জমানায়। বরাবরই তিনি শাসক দলের সঙ্গে সম্পর্ক রেখে এলাকা শাসন করতেন।   

    শুক্রবার মালদহের পুলিস সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ধৃত আসাদুল্লার বিরুদ্ধে এনডিপিএস, খুন, খুনের চেষ্টা, জালনোট পাচার সহ ৫০টি মামলা রয়েছে। তবে, এবার তাঁকে একটি খুনের মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। বেশ কয়েকদিন ধরে ট্র্যাক করার পর অভিযুক্তের সম্পর্কে তথ্য দিল্লি পুলিসকে দেওয়া হয়। 

    পাশাপাশি আমাদের লোকজনও আসাদুল্লার উপর নজরদারি চালাচ্ছিল। কালিয়াচক থানা ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া সহ বিভিন্ন অভিযোগে ২০১৭ সালে আসাদুল্লাকে এনআইএ (ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি) গ্রেপ্তার করে। এই মামলায় ২০১৯ সালে তিনি শর্তসাপেক্ষ জামিন পেলেও আদালত তাঁর মালদহ জেলায় প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে। 
  • Link to this news (বর্তমান)