• ব্যবসায়ীকে গুলি করার অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত সদস্যের ভাই ধৃত
    বর্তমান | ১৪ সেপ্টেম্বর ২০২৪
  • সংবাদদাতা, বসিরহাট: বসিরহাট থানার নেজাট রোডে এক ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিস। ধৃত সাইফুদ্দিন মোল্লা তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্যের ভাই। বৃহস্পতিবার গভীর রাতে হাসনাবাদ থানার মুরারিশা এলাকা থেকে বসিরহাট এবং হাসনাবাদ  থানার পুলিস যৌথ অভিযান চালিয়ে সাইফুদ্দিনকে গ্রেপ্তার করে। গুলিচালনার পর সে গা ঢাকা দিয়েছিল। পুলিস জেনেছে, ওই রাতেই অভিযুক্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। সেই সময় পুলিস তাকে গ্রেপ্তার করে। অভিযুক্তের দাদা রিয়াজুল মোল্লা হাসনাবাদের ভেবিয়া পঞ্চায়েতের ২৩৩ নম্বর বুথের পঞ্চায়েত সদস্য। 

    বৃহস্পতিবার সকালে বসিরহাট থানার নেজাট রোডের পিফা এলাকায় বাইকে করে বসিরহাটের দিকে আসছিলেন ব্যবসায়ী শাহজাহান শেখ। সেই সময় দুই যুবক বাইকে করে এসে তাঁকে গুলি করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন শাহজাহান শেখ। আততায়ীরা এলাকা ছেড়ে পালায়। গুলিবিদ্ধ ব্যবসায়ীকে স্থানীয় লোকজনই তড়িঘড়ি বসিরহাট হাসপাতালে নিয়ে যান। পরে তাঁকে কলকাতার একটি সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    এই ঘটনার তদন্তে নেমে বসিরহাট থানার পুলিস হাসনাবাদ থানার সাহায্য নিয়ে পাকড়াও করে সাইফুদ্দিনকে। তদন্তে পুলিস জানতে পেরেছে, কিছুদিন আগেও শাহজাহান শেখের বাড়িতে যাতায়াত ছিল ওই পঞ্চায়েত সদস্য রিয়াজুল মোল্লার। জানা গিয়েছে, দিনকয়েক আগে কোনও বিষয়ে মতপার্থক্য হওয়ায় শাহজাহান তাঁকে বাড়ি থেকে বের করে দেন। সেই ঘটনার জেরে ক্ষুব্ধ রিয়াজুল শাহজাহান শেখকে খুন করার জন্য ভাইকে ব্যবহার করেছেন বলে পুলিসের প্রাথমিক অনুমান। ধৃতকে শুক্রবার বসিরহাট আদালতে তোলা হলে বিচারক তাকে পাঁচদিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। -নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)